• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

অথচ ধোনি নিজেই কিছু জানতেন না!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৪:২৫ পিএম
অথচ ধোনি নিজেই কিছু জানতেন না!
ছবি: সংগৃহীত

যে রেকর্ডে বাকিদের থেকে যোজন যোজন মাইল দূরে মহেন্দ্র সিং ধোনি। তাকে ঘিরে আয়োজন করা হলো বিশেষ আয়োজন। অথচ সেই ধোনি নিজেই জানতেন না এর কিছুই। গতকাল চেন্নাইকে ২০০তম ম্যাচে নেতৃত্ব দিয়েছেন ধোনি। আইপিএল ইতিহাসে নির্দিষ্ট কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে এটা সবচেয়ে বেশি অধিনায়কত্বের রেকর্ড।

ধোনির পর যার অবস্থান, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা অধিনায়কত্ব করেছেন ১৪৬ ম্যাচে। ধোনির এই রেকর্ড নিয়ে ‘থালা’ ভক্তদের উৎসবের কমতি ছিল না।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামার আগে ধোনির হাতে বিশেষ স্মারক তুলে দেন চেন্নাই সুপার কিংসের মালিক শ্রীনিবাসন। ম্যাচ শেষে ধোনি জানান, এটা তার জানা ছিল না। তবে তাতেও খুব একটা সমস্যা নেই কারণ তিনি ব্যক্তিগত মাইফলক নিয়ে ভাবেন না।  

ধোনি বলেন, “আমি সত্যিই জানতাম না, চেন্নাইয়ের হয়ে এটা আমার ২০০তম ম্যাচ। মাইলফলক নিয়ে খুব একটা ভাবি না। আপনি কীভাবে পারফর্ম করছেন, ফলাফল কী, এসব নিয়ে ভাবনা।”

তবে এই মাইফলকের দিনটা ভালো যায়নি ধোনির। তার দল রাজস্থানের বিখে হেরেছে তিন রানের ব্যবধানে। তবে দলকে জেতাতে না পারলেও ১৭ বলে ৩২ রান করে লড়াই করেছেন তিনি। চলতি আসরে ৪ ম্যাচে দুই জয় আর দুই হার নিয়ে পয়েন্ট তালিকার ৫ নম্বরে আছে ধোনির চেন্নাই।

Link copied!