• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

‘বাঙালি’ বলেই সুযোগ পাচ্ছেন না মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৪:৫৫ পিএম
‘বাঙালি’ বলেই সুযোগ পাচ্ছেন না মোস্তাফিজ

চলতি আইপিএলে টানা তিন ম্যাচ হেরেছে দিল্লি ক্যাপিটালস। তবে টানা তিন ম্যাচ হারলেও একাদশে জায়গা পাননি মোস্তাফিজুর রহমান। বাংলাদেশি অভিনেতা ওমর সানির দাবি, বাঙালি বলেই সুযোগ পাচ্ছেন না ‘ফিজ’।

নিজেদের প্রথম ম্যাচের আগে চ্যাটার্ড বিমানে করে তড়িঘড়ি করে মোস্তাফিজকে নিয়ে যায় দিল্লি। নিলামের আগেই বাংলাদেশ এই পেসারকে ধরে রেখেছিল তারা। তড়িঘড়ি করে উড়িয়ে নিলেও সাইড বেঞ্চেই কাটাতে হচ্ছে তাকে। তবে একাদশে না থাকলেও দিল্লির ফেসবুক পেজে অবশ্য নিয়মিত দেখা মেলে ফিজের।

ফিজকে একাদশে না নেওয়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করলেন ঢালিউডের এক সময়কার জনপ্রিয় নায়ক ওমর সানি। সোমবার (১০ এপ্রিল) ফেসবুকে নিজের পেজে এ নিয়ে স্ট্যাটাস দেন তিনি।

তার অভিযোগ বাঙ্গালি বলেই মোস্তাফিজকে একাদশে সুযোগ দিচ্ছে না দিল্লি। হারলেও বাঙালি খেলোয়াড় সুযোগ না দিয়ে অহংকার দেখায় বলেও মত তার।

ওমর সানি স্ট্যাটাসে লেখেন, “পৃথিবীর এক নম্বর ব্যাটসম্যান হন আর বলার হন কোন লাভ নেই। আইপিএলে তোমাকে বসায় রাখবে ৯০%। এটা ওদের অহংকার যে বাঙ্গালিদের আমরা বসায় রাখছি, নিজের দল হারবে তারপরও আমাদের প্লেয়ার নামাবে না। আজকের থেকে তো আর খেলা দেখি না সেই,, ইমরান খান, জাবেদ মিয়াঁদাদ, সুনীল গাভাস্কার , কাপিল দেব, অ্যালান বর্ডার, মার্শাল,  লারা, শচীন টেন্ডুলকার, আরো অনেক। ক্ষুদ্র অভিজ্ঞতা।”

এদিকে রোববার (৯ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে ভারতে পৌঁছেছেন লিটন কুমার দাস। তারও একাদশে জায়গা পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। কলকাতায় ডাক পাওয়া আরেক বাংলাদেশি সাকিব আল হাসান তো নিজের নামই প্রত্যাহার করে নিয়েছেন।

 

Link copied!