• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

কলকাতা শিবিরে যোগ দিয়েছেন লিটন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১১:০৫ এএম
কলকাতা শিবিরে যোগ দিয়েছেন লিটন

কলকাতা নাইট রাউডার্সের জন্য রোববার সন্ধ্যাটা কেটেছে অন্যরকম অবিশ্বাস্য মুগ্ধতায়। শেষ ওভারে দরকার ছিল ২৯ রান। প্রথম বলেই এক রান। এরপর ৫ বলে কলকাতার জয়ের জন্য প্রয়োজন হয় ২৮ রান। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে টানা পাঁচ বলে ৫টি ছক্কা হাঁকান রিংকু সিং। তাতেই গুজরাট টাইটানসের বিপক্ষে হার প্রায় নিশ্চিত ম্যাচে ৩ উইকেটের জয় পায় কলকাতা।

এমন দারুণ দিনে দলের সাথে যোগ দিয়েছেন লিটন কুমার দাস। এবারই প্রথম আইপিএল খেলার সুযোগ পেয়েছেন লিটন। নিলামের শেষের দিকে সাকিব আল হাসান ও লিটনকে দলে টানে কলকাতা। জাতীয় দলের ব্যস্ত সিডিউলে সাকিব শেষ পর্যন্ত টুর্নামেন্ট থেকে সরে এলেও লিটন প্রথম সুযোগ মিস করতে চাননি।

৫০ লাখ রুপিতে কলকাতা লিটনকে দলে টেনেছে। বিশ্বের সেরা সব ক্রিকেটারদের সাথে ড্রেসিংরুম, মাঠ ভাগাভাগি করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত লিটনও। 

তিনি বলেন, "এবারই প্রথম এমন একটা ইভেন্টে সুযোগ পেয়েছি। নিঃসন্দেহে আমার জন্য বড় সুযোগ। এটা দারুণ ভালো লাগার। আমি খুব খুশি।"

আইপিএলের বেশিরভাগ সময় লিটনের সতীর্থ সাকিবকে বেঞ্চেই কাটাতে হয়েছে। তাই এই ওপেনারও জানেন না, তিনি আদৌ সুযোগ পাবেন কী না। তবে সুযোগ পেলে কাজে লাগাতে চান বলে জানান লিটন।

তিনি বলেন, "তেমন কোনো লক্ষ্য নিয়ে আসিনি। তারা মাঠে সুযোগ দিলে, খেলব। ভালো ক্রিকেট খেলার ইচ্ছা আছে। কখনোই ফ্র্যাঞ্চাইজি লিগ খেলিনি। চেষ্টা থাকবে ভালো কিছু করার।"
 

Link copied!