• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

ধোনির প্রতি তাকে বহণকারী বিমানের পাইলটের অনুরোধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৩:৪১ পিএম
ধোনির প্রতি তাকে বহণকারী বিমানের পাইলটের অনুরোধ

শচীন টেন্ডুলকারের পরে যদি এমন একজন ক্রিকেটার থেকে থাকেন যিনি সমগ্র ভারতীয়র ভালোবাসা পেয়েছেন, তিনি মহেন্দ্র সিং ধোনি। সাবেক ভারতীয় অধিনায়ক একজন সর্বজনীনভাবে প্রিয় ব্যক্তিত্ব যার নাম সারা দেশে প্রতিটি স্টেডিয়ামে উচ্চস্বরে উচ্চারিত হয়।

ভারতের জনগণের ধোনির প্রতি যে ভালোবাসা, তার আরেকটি উদাহরণ ঘটল তার একটি সাম্প্রতিক ফ্লাইটে। চেন্নাই সুপার কিংস চলমান ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল। ধোনির নেতৃত্বাধীন সিএসকে স্কোয়াডকে তার ফ্লাইটে দেখে পাইলট বেরিয়ে এসে চারবারের চ্যাম্পিয়নদের সম্বোধন করে মাইক্রোফোনে ঘোষণা করেন।

তার বক্তৃতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পাইলট ধোনির জন্য একটি বিশেষ বার্তা দিয়েছেন। তাকে সুপার কিংসের অধিনায়ক হিসেবে চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন।

পাইলট ধোনিকে উদ্দেশ্য করে বলেন, "অনুগ্রহ করে সিএসকে-এর অধিনায়ক হয়ে থাকুন। আমি আপনার একজন বিশাল ভক্ত, স্যার।"

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের কাছে পাঁচ উইকেটে হারের মধ্য দিয়ে সিএসকে তাদের ২০২৩ সালের আইপিএল অভিযান শুরু করেছিল। রুতুরাজ গায়কওয়াডের ৯১ রানের ইনিংস সত্ত্বেও সিএসকে বোর্ডে শুধুমাত্র ১৭৮ রান তুলতে সক্ষম হয়েছিল।

তবে সিএসকে এম চিদাম্বরম স্টেডিয়ামে দারুণ প্রত্যাবর্তন করেছিল। কারণ তারা লখনৌ সুপার জায়ান্টস (এলএসজি) এর বিপক্ষে মৌসুমে তাদের প্রথম হোম ম্যাচ জিতেছিল। এরপর মুম্বাইয়ের বিপক্ষেও সহজ জয় তুলে নেয় ধোনির নেতৃত্বাধীন দলটি।

Link copied!