• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ধার করে সাকিবের টাকা শোধ করেছেন আরাভ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২২, ২০২৩, ০১:২১ পিএম
ধার করে সাকিবের টাকা শোধ করেছেন আরাভ খান

 কয়েকদিন আগে দুবাইয়ে বাংলাদেশি প্রবাসী স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের নতুন শো-রুম উদ্বোধন করেছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। এরপর থেকে আরাভ খান ও সাকিব— দুজনেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। আরাভ খান পুলিশ কর্মকর্তা খুনের আসামি হওয়ার পরেও সেখানে যাওয়ায় চূড়ান্ত সমালোচনার মুখে পড়েন সাকিব।

আরাভ খানের অতীত নিয়ে তোলপাড় পড়ে গেছে পুরো দেশে। এমনকি তার বিরুদ্ধে রেড নোটিশ জারি করার চেষ্টাও করা হচ্ছে বলে জানা গেছে। তাকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়াও শুরু হয়েছে।

তবে সাকিব আসলে কত টাকা নিয়েছেন দোকানটি উদ্বোধন করতে?— এমন প্রশ্ন ছিল সবার মনে। অনেকে তো টাকার প্রতি সাকিবের লোভ নিয়েও প্রশ্ন তুলেছেন। এবার জানা গেল, সাকিব আসলে কত টাকা নিয়েছেন।

অনুষ্ঠান সমন্বয়ের দায়িত্বে থাকা দোকানের অংশীদার উসমান গণি বলেন, উদ্বোধনী অনুষ্ঠানের জন্য আরাভ খানের কোনো পূর্ব প্রস্তুতিই ছিল না। একরকম তাড়াহুড়ো করেই আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। সেখানে সাকিবকে উদ্বোধন করার জন্য সম্মানি হিসেবে দেওয়া হয়েছে ৫০ হাজার দিরহাম, বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় সাড়ে ১৪ লাখ টাকা।

একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, শুধু সাকিব নয়, ওই অনুষ্ঠানে গিয়েছিলেন হিরো আলম, চিত্রনায়িকা দীঘিসহ আরও অনেকে। তবে সাকিব বাদে আর কেউই সম্মানি পাননি। সাকিবকেও পুরো টাকা দিতে আরেক ব্যবসায়ীর কাছ থেকে অন্তত পাঁচ হাজার দিরহাম ধার করতে হয়েছে আরাভকে।

নিজেদের সম্মানির জন্য কোনো তোড়জোড় করেননি বাকিরা। এমনিতেই আরাভ খানের অনুষ্ঠানে যোগ দিয়ে বিতর্কের মুখে পড়েছেন বাংলাদেশ থেকে যাওয়া সবাই। এর ফলে আর নিজেদের সম্মানি নিয়ে ইচ্ছা থাকলেও তোড়জোড় করতে পারেননি তারা। বরং চুপচাপ ফিরে এসেছেন দেশে।

Link copied!