• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
কাতার বিশ্বকাপ

রোনালদোকে একাদশে চান না পর্তুগিজরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৩:৪২ পিএম
রোনালদোকে একাদশে চান না পর্তুগিজরা

ক্রিশ্চিয়ানো রোনালদোর মাঠের পারফর্ম্যান্সে খুশি নন স্বয়ং পর্তুগিজ সমর্থকরাই। ফিফা বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিপক্ষে পর্তুগালের শেষ ষোলোর ম্যাচের আগে পর্তুগিজ সংবাদপত্র এ বোলা দ্বারা পরিচালিত একটি সমীক্ষায় অবাক করা তথ্য মিলেছে। ৭০% পর্তুগিজ ৩৭ বছর বয়সী রোনালদোকে বেঞ্চে দেখতে চান।

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে ২০২২-২৩ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে রোনালদো ছিলেন একপ্রকার বেঞ্চেই। বিশ্বকাপের দামামার মধ্যে রোনালদো অবশেষে নিজেকে ক্লাব থেকে সরিয়ে নিয়েছেন।

ব্রিটিশ ব্রডকাস্টার পিয়ার্স মরগানের সাথে একটি সাক্ষাৎকারে অংশ নেওয়ার পরপরই নভেম্বরে পারস্পরিক সম্মতিতে রোনালদোর চুক্তি বাতিল করতে সম্মত হয় রেড ডেভিলস । সাক্ষাৎকারে রোনালদো ক্লাবের সাথে তার দ্বিতীয় মেয়াদ সম্পর্কে বেশ কয়েকটি বিতর্কিত বিষয় তুলে ধরেন। এটাই শেষ পর্যন্ত উভয় পক্ষের বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়ায়।

রোনালদোর ঢিলেঢালা ফর্ম বিশ্বকাপেও অব্যাহত আছে। যেখানে তার একমাত্র গোলটি ঘানার বিপক্ষে পেনাল্টি কিকে এসেছিল। তাছাড়া, তাকে ম্যাচে আগের মতো খুঁজে পাওয়া যায় না, প্রতিপক্ষের কাছেও তিনি এখন আর আতঙ্ক নন। যার ফলে পর্তুগিজ ভক্তরাও পরিবর্তন চায়।

মাত্র ৩০% সমর্থক রোনালদোকে শুরুর একাদশে দেখতে চান। বাকিরা চান বদলি নামুক এই সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

২০০৬ সালে রোনালদো তার দেশের হয়ে বিশ্বকাপ খেলা শুরু করেন। এটা তার পঞ্চম বিশ্বকাপ এবং ধারণা করা হচ্ছে, এটাই হতে যাচ্ছে শেষ বিশ্বকাপ।

Link copied!