• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

কোরিয়া ম্যাচে নেইমারকে পাবে ব্রাজিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ১০:৪৯ পিএম
কোরিয়া ম্যাচে নেইমারকে পাবে ব্রাজিল

নক আউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচ দিয়েই বিশ্বকাপে আবারও মাঠে নামবেন দলটির বড় তারকা নেইমার। তার দলে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন কোচ তিতে।

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হয়েছিল সেলেসাওরা। ওই ম্যাচে চোটে পড়ায় সুইজারল্যান্ড ও ক্যামেরুন ম্যাচে খেলা হয়নি নেইমারের। তখনই জানানো হয়েছিল নকআউট পর্বে তার দেখা মিলবে।

এই ঘোষণার পরও নকআউট পর্বে তার আদৌ খেলা হবে কি-না তা নিয়েও জেগেছিল শঙ্কা। সেই সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ব্রাজিল কোচ তিতে নিশ্চিত করেছেন, নকআউট পর্বে খেলবেন নেইমার।

কোরিয়া ম্যাচের আগে অনুশীলনে ছিলেন নেইমার। অনুশীলন সেশন শুরুর আগে তিতে বলেন, “আজকে নেইমার অনুশীলন করবে। অনুশীলনে থাকলে সে অবশ্যই কোরিয়া ম্যাচে খেলবে।”

তিতের কথা মতো, কোরিয়া ম্যাচের আগে অনুশীলন করেছেন তিতে। ফলে কোরিয়া ম্যাচে নেইমারের শুরুর একাদশে থাকার বিষয়টি এক রকম নিশ্চিত বলেই ধরে নেওয়া যায়।

নেইমার ছাড়াও ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো। তাকেও নকআউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন কোচ তিতে।

এদিকে চোটের কারণে গ্যাব্রিয়েল জেসুস ও অ্যালেক্স সান্দ্রোকে হারিয়েছে ব্রাজিল। ফলে সাইড বেঞ্চ নিয়েও বেশ চিন্তায় আছে ব্রাজিলিয়ান কোচ তিতে। নক আউট পর্বের পুরোটা সময় ইনজুরি আক্রান্ত এই দল নিয়েই খেলতে হবে ব্রাজিলকে।

Link copied!