• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫
কাতার বিশ্বকাপ

একাধিক বিয়ের প্রস্তাবে বিরক্ত হয়ে ফোন বন্ধ করলেন তিনি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৮:৫৭ পিএম
একাধিক বিয়ের প্রস্তাবে বিরক্ত হয়ে ফোন বন্ধ করলেন তিনি!

চেহারা সুন্দর সাথে আছে তারকাখ্যাতি এমন খেলোয়াড়দের জন্য সমর্থকদের বিভিন্ন বিড়ম্বনার মুখে পড়া নতুন কিছু নয়! আরও যদি বিশ্বকাপের মাঝপথে তারকা ইমেজ জুটে যায় তাহলে তো আর কথায় নেই!

এমনই এক বিড়ম্বনায় পড়েছেন দক্ষিণ কোরিয়ান ফুটবলার চে গুয়ে-সাং। চলতি বিশ্বকাপে গ্রুপের শেষ ম্যাচে পর্তুগালকে হারিয়ে শেষ ষোলোতে উঠেছে কোরিয়া। তাদের এই স্বপ্নের যাত্রায় বাজির ঘোড়া হয়ে দৌড়াচ্ছেন চে।

তার দুর্দান্ত পারফর্মেন্সে দুরন্ত গতিতে ছুটছে দক্ষিণ কোরিয়া। ফুটবল পায়ে দারুণ পারফর্মেন্সের সৌজন্যে ইতিমধ্যে নামের পাশে লেগেছে তারকাখ্যাতি। বিশ্বকাপের আগে ছিলেন একজন সাদামাটা ফুটবলার।

কিন্তু কাতারে এসে এত জনপ্রিয়তা পেয়েছেন যে ইনস্টাগ্রামে তার ফলোয়াড় সংখ্যা ২০ হাজার থেকে অবিশ্বাস্যভাবে বেড়ে দাড়িয়েছে ২০ লাখ! তবে এ পর্যন্ত সব ঠিকই ছিল।

শুধু ফলোয়াড় নয় সমানে চে’র ফোনে কল আসা শুরু করেছে অচেনা নম্বর থেকে। না, প্রিয় তারকার সঙ্গে ছবি তোলা বা কথা বলা এমনকি অটোগ্রাফের জন্যও কল করেননি কেউ!

তারা চে’কে কল করেছেন বিয়ের প্রস্তাব দিতে! আর এমন কলে এত বেশি এসেছে যে রীতিমতো চূড়ান্ত বিরক্ত হয়ে নিজের ফোন বন্ধ করে রাখতে বাধ্য হয়েছেন চে।

এখন পর্যন্ত চলতি বিশ্বকাপে দুই ম্যাচে শুরুর একাদশে ছিলেন চে। প্রথম ম্যাচে খেলেছেন ১৬ মিনিট। তবে দ্বিতীয় ম্যাচে ঘানার বিপক্ষে জোড়া গোল করেই নজর কাড়েন। এরপর পর্তুগালের বিপক্ষে গোল না পেলেও তার পারফর্মেন্স ছিল প্রশংসিত।

Link copied!