• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনার একাদশ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০১:৫৯ পিএম
অস্ট্রেলিয়ার বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনার একাদশ?

আর্জেন্টিনা সৌদি আরবের কাছে প্রথম ম্যাচে হারার পর পরের দুই ম্যাচে দুর্দান্তভাবে ফিরে এসেছে। তারা বুঝিয়ে দিয়েছে, সৌদি আরবের বিপক্ষে কেবল অঘটনই ঘটেছে, তারা লক্ষ্য থেকে বিচ্যুত হয়নি।

মেক্সিকো এবং পোল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত করেছে লিওনেল স্কালোনির শিষ্যরা। গ্রুপ সি-তে শীর্ষস্থান ধরে রেখে তারা জানান দিয়েছে তাদের আধিপত্য। নকআউট পর্বে আর্জেন্টিনার প্রথম প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

লা আলবিসেস্তের জন্য এখন প্রধান কাজ হলো এটা নিশ্চিত করা, তাদের স্বপ্ন অস্ট্রেলিয়ার দ্বারা যাতে ভেস্তে না যায়। ডেনমার্ক এবং তিউনিসিয়াকে পেছনে ফেলে ফ্রান্সের অন্তর্ভুক্ত গ্রুপ ডি থেকে অস্ট্রেলিয়ার যোগ্যতা অর্জন অনেককে অবাক করেছিল।

তবে আর্জেন্টিনা তাদের গ্রুপ থেকে শীর্ষ দল হবে, এটাই অনুমেয় ছিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনার একাদশ? যদিও শোনা যাচ্ছিল, আনহেল ডি মারিয়া এই ম্যাচে দলের সাথে থাকতে পারবেন না, তবে এখনো তার না খেলার বিষয়টি নিশ্চিত না। কোচ স্কালোনি এখনো তার ব্যাপারে গ্রিন সিগনাল দিয়েই রেখেছেন।

ইমিলিয়ানো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, লাউতারো মার্টিনেজ, ওটামেন্ডি, ট্যাগলিয়াফিকো, ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, আনহেল ডি মারিয়া, লিওনেল মেসি ও আলভারেজ থাকতে পারেন শুরুর একাদশে। ডি মারিয়ার বিষয়ে সংশয় ছাড়া দলের বাকি সবাই আছেন পুরোপুরি ফিট।

নকআউটের ম্যাচে খেলার জন্য কম প্রস্তুতির সময় পেয়েছে আর্জেন্টিনা। ম্যাচে পরিবর্তনের সম্ভাবনা থাকলেও পোল্যান্ডের বিপক্ষে আধিপত্যকারী দলে খুব বেশি পরিবর্তন করতে নারাজ আর্জেন্টাইন কোচ।

Link copied!