• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন না ডি মারিয়া?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১১:৩৩ এএম
অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন না ডি মারিয়া?

নকআউট পর্বের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচে আনহেল ডি মারিয়াকে নিয়ে দেখা দিয়েছে সংশয়।

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে ডি মারিয়াকে তুলে নেন। কারণ তিনি ঊরুতে অস্বস্তি অনুভব করেন। এই ঘটনার পরই ডি মারিয়াকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে স্কালোনি আশ্বস্ত  করে বলেছেন, এটা কেবল সতর্কতার জন্য করা হয়েছে। তবে জুভেন্টাস এবং আর্জেন্টিনা তারকা ডি মারিয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে না থাকলে দলের জন্য বেশ বড় ক্ষতির কারণ হবে।

আর্জেন্টিনার মিডিয়া সংস্থা টিইসি স্পোর্টস জানিয়েছে, গ্রুপ পর্বের শেষ ম্যাচের পরের দিন সকালে ডি মারিয়ার একটি মেডিকেল পরীক্ষা করা হয়েছিল যাতে পেশীতে আঘাতের কোনো লক্ষণ পাওয়া যায়নি। রিপোর্ট অনুযায়ী, সাবেক পিএসজি তারকার বাম ঊরুতে টান লেগেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে শনিবারের রাউন্ড অফ সিক্সটিন ম্যাচে তাকে পাওয়া যাবে কী না তা এখনও স্পষ্ট নয়।

ইনজুরি এই মৌসুমে ডি মারিয়াকে জর্জরিত করে রেখেছে। যার ফলে তিনি ওল্ড লেডির হয়ে মাত্র ১০টি ম্যাচ খেলেছেন এবং ১২টি ম্যাচ খেলতে পারেননি। কিছু প্রতিবেদনে বলা হয়েছে যে, ডি মারিয়ার বিশ্বকাপ শেষ।

এমন কথায় স্কালোনি পাল্টা প্রশ্ন ছোঁড়েন, ‍‍"আপনি আমার চেয়ে বেশি জানেন? তার অস্বস্তিবোধ হচ্ছিল, এটুকুই। আপনার কাছে আমার চেয়ে বেশি তথ্য আছে দেখছি।"

Link copied!