• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫
কাতার বিশ্বকাপ

বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনার টুইট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ০১:২৬ পিএম
বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে আর্জেন্টিনার টুইট

বলা হয়ে থাকে ‍‘আর্জেন্টিনার জনসংখ্যার চেয়েও বাংলাদেশে তাদের ভক্তের সংখ্যা বেশি।‍‍’ বলার কারণও অবশ্য আছে। আর্জেন্টিনার জনসংখ্যা মাত্র ৪ কোটি। বাংলাদেশে লাতিন আমেরিকার দেশটির বিশাল ভক্ত ও সমর্থকদের আর্জেন্টিনার জয়ে বিজয়োৎসবে আমেরিকার দেশটি অভিভূত।

সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে বাংলাদেশের মানুষদের আর্জেন্টিনার শৈল্পিক ফুটবলপ্রীতির কথা স্বয়ং আর্জেন্টিনারও এখন আর অজানা নয়। বাংলাদেশের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসায় কৃতজ্ঞতা প্রকাশ করতেও ভুল করেনি লিওনেল মেসির দেশটি।

আর্জেন্টিনা প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হোঁচট খেলেও পরের দুই ম্যাচ দাপটের সঙ্গে জিতে গ্রুপের সেরা হয়েই শেষ ষোলো নিশ্চিত করে। বাংলাদেশের রাজধানী ঢাকা তো বটেই, দেশের বিভিন্ন অঞ্চলে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। সেসব স্থানে ছিল মানুষের উপচে পড়া ভিড়ও।

মেক্সিকোর বিপক্ষে গ্রুপের দ্বিতীয় ম্যাচে প্রথম গোলটি আসে মেসির পা থেকে। ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের আঘাতে দৃষ্টিনন্দন গোল করেন পিএসজি তারকা। এই গোলের পরই ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের বড় পর্দায় খেলা দেখা মেসিপ্রেমীরা নেচে-গেয়ে উদযাপন করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই মুহূর্তের ভিডিও ভাইরাল হলে নজর এড়ায়নি ফিফাসহ আর্জেন্টিনার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, মহসিন হলের মাঠের ও অন্যান্য স্থানের মেসিপ্রেমীদের ভিডিও ছড়িয়ে পড়ে।

বাংলাদেশের এই সমর্থনে আর্জেন্টিনার অফিশিয়াল টুইটার থেকে পোস্ট করা হয়েছে। পোস্টে বাংলাদেশের আর্জেন্টিনাপ্রেমীদের উচ্ছ্বাসের ছবি পোস্ট করে লেখা হয়েছে, “ধন্যবাদ আমাদের দলকে সমর্থন দেওয়ার জন্য। তারাও আমাদের মতো পাগল সমর্থক।”

আর্জেন্টাইন জায়ান্ট মেসির এটাই শেষ বিশ্বকাপ। সব আর্জেন্টাইনপ্রেমীর চাওয়া, শেষ বিশ্বকাপে মেসির হাতই রাঙাক বিশ্বকাপের সোনালি ট্রফি।

Link copied!