• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

পেলের সুস্থতার জন্য প্রার্থনা ব্রাজিল দলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ০১:৫৪ এএম
পেলের সুস্থতার জন্য প্রার্থনা ব্রাজিল দলে
ছবিঃ গেটি ইমেজস

অসুস্থ থাকায় বিশ্বকাপে কাতার যেতে পারেননি ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার। পরবর্তী সময়ে অসুস্থতা বাড়ায় তাকে ব্রাজিলের সাও পাওলোতে ভর্তি করা হয়েছে। পেলেকে নিয়ে পুরো বিশ্বের মতো বিশ্বকাপ খেলেত কাতার থাকা ব্রাজিল দলও রয়েছে চিন্তায়।

পেলের সুস্থতার জন্য ব্রাজিল দলে প্রার্থনাও করা হয়েছে। কিংবদন্তির দ্রুত আরোগ্য কামনায় শুভকামনাও জানিয়েছেন নেইমার-ভিনিসিয়াসর। শুক্রবার (২ ডিসেম্বর) গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

তার আগে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন ব্রাজিল কোচ তিতে। সেখানেই দলের পক্ষ থেকে পেলের শুভকামনায় একটি বিবৃতি পড়ে শোনান তিনি।

তিতে বলেন, “আমরা সবাই পেলের সুস্বাস্থ্য কামনা করি। সংবাদমাধ্যম থেকে আমরা খবরটি জানতে পেরেছি। তিনি জাতীয় দলের সবচেয়ে বড় প্রতিনিধি এবং আমরা তার সুস্থতা কামনা করি। এটাই স্কোয়াডের সবার ভাবনা, আমরা পেলের জন্য শুভ কামনা জানাই।”

হাসপাতালে ভর্তির পর এখনও তার শারীরিক অবস্থার খবর জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। কয়কেটি পরীক্ষার পরই জানানো যাবে পেলের বর্তমান অবস্থা। এমনিতে দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছেন তিনি। তবে পেলের মেয়ে কেলি নাসিমেন্তো ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়েছেন, তার বাবাকে নিয়ে আশঙ্কার কিছু নেই।

Link copied!