• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

মেসির কানে যা বলেছেন লেভানডোভস্কি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ১২:৫৭ এএম
মেসির কানে যা বলেছেন লেভানডোভস্কি!
ছবিঃ গেটি ইমেজস

গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডকে সহজেই হারিয়ে গ্রুপ সেরা হয়ে নকআউট পর্বে উঠেছে আর্জেন্টিনা। তবে এ ম্যাচের অন্যতম আকর্ষণ ছিল লিওনেল মেসি ও রবার্ট লেভানডোভস্কির ব্যক্তিগত দ্বৈরথ। পেনাল্টি মিস করলেও এ ম্যাচে মেসির পারফর্মেন্সের ধারে কাছেও আসতে পারেননি লেভানডোভস্কি!

ম্যাচ শেষ হওয়ার মিনিট খানিক আগে মেসিকে ট্যাকল করেছিলেন লেভানডোভস্কি। সাথে সাথেই অবশ্য মেসিকে ‘সরি’ও বলেছিলেন। কিন্তু তখন মেসি একরকম তাকে এড়িয়েই গেছেন।

তবে ম্যাচ শেষে মেসি ও লেভানডোভস্কিকে দেখা গেছেন অনেকটা সময় আলাদা করে কথা বলতে। তবে দু’জনেই কানে কানে কথা বলেছেন, যেটা আসলে দেখে বোঝা সম্ভব নয়! তবে দুই তারকা কি কথা বলছিলেন সেটা নিয়ে সংবাদমাধ্যম ও সমর্থকদের মধ্যে রয়েছে তুমুল আগ্রহ।

এ কারণেই ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মেসি ও লেভানডোভস্কি দুইজনের কাছেই জানতে চাওয়া হয়েছিল। তবে দু’জনের আলাপ নিয়ে একদমই মুখ খুলতে চাইলেন না মেসি।

আর্জেন্টিনা অধিনায়ক বলেন, “ওটা (লেভানডভস্কির ট্যাকল) কোনো ব্যাপারই না । লেভানডভস্কি স্প্যানিশ বলতে পারে না। আর মাঠে যা হয়েছে সেটা মাঠেই রেখে আসতে হয় এবং ড্রেসিং রুমের ঘটনাও ড্রেসিং রুমেই গোপন থাকবে। এর বেশি কিছু বলব না।”

অন্যদিকে লেভানডোভস্কি বলছেন, তার সঙ্গে মেসির আহামরী কোনো কথা হয়নি। “লিওর (মেসি) সঙ্গে আমার যেটা (কথা) হয়েছে সেটা খানিকটা কৌতূহলি । তবে আমাদের মধ্যে যে কথা হয়েছে সেটা আহামরী কিছু না।” যোগ করেন লেভানডোভস্কি।

আর্জেন্টিনার বিপক্ষে হারলেও গোল ব্যবধানে এগিয়ে থেকে নকআউট পর্ব নিশ্চিত করেছেন পোল্যান্ড। ফলে শেষ ম্যাচে হার তাদের খুব একটা পোড়াচ্ছে না।

Link copied!