• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

মেসির কাছে ক্ষমা চাইবেন মেক্সিকান বক্সার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ১২:২৭ এএম
মেসির কাছে ক্ষমা চাইবেন মেক্সিকান বক্সার
ছবিঃ গেটি ইমেজস

মেক্সিকোর বিপক্ষে জয় ছাপিয়ে জার্সি বিতর্কে সমালোচনার মুখে পড়েছিলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, ড্রেসিংরুমে জয় উদযাপনের সময় মেক্সিকোর জার্সিতে তার বুট লেগেছে, যেটাকে বলা হচ্ছিল ‘লাথি।’

এমনকি মেক্সিকান পেশাদার বক্সার ক্যানেলো আলভারেজ তো রীতিমতো মেসিকে সামনে না পড়ার হুমকিও দিয়েছিলেন। তবে এরপর আর্জেন্টিনার সাবেক ফুটবল সার্জিও আগুয়েরো মেসির পক্ষে দাঁড়িয়ে কঠোর সমালোচনা করেছিলেন। এমনকি স্বয়ং মেক্সিকো অধিনায়কও তখন মেসিকে সমর্থন দিয়েছিলেন।

ঘটনার এতদিন পর টনক নড়েছে আলভারেজের, বুঝতে পেরেছেন মেসিকে নিয়ে করা তার মন্তব্য ভুল ছিল। তাই তিনি মেসি ও সকল আর্জেন্টাইনদের কাছে ক্ষমা চাইবেন বলে জানিয়েছেন।

আলভারেস বলেন, “কিছুদিন আগে আমার দেশের প্রতি ভালোবাসা ও আবেগের বশে একটি মন্তব্য করেছিলাম যেটা ঠিক হয়নি। এ কারণে আমি এখন মেসি ও সকল আর্জেন্টাইনদের কাছে ক্ষমা চাই। প্রতিদিনই আমরা নতুন কিছু শিখি এবং এবার সেটা আমার পালা।”

মূলত মেক্সিকান অধিনায়কই মেসির সঙ্গে ম্যাচ শেষে জার্সি বদল করেছিলেন। ম্যাচের পর ড্রেসিংরুমে বাকি সব জার্সির মতো সেই জার্সিটিও নীচে পড়ে ছিল। এক পর্যায়ে অসাবধনাবশত মেক্সিকোর জার্সিতে মেসির বুট লাগে। যদিও বোঝাই যাচ্ছিল যে সেটা অনিচ্ছাকৃত। তবে মেসি এই ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেননি। 

Link copied!