• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

মেসিকে এক সেকেন্ডও বল পায়ে রাখতে দেবে না পোল্যান্ড!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০১:৩১ এএম
মেসিকে এক সেকেন্ডও বল পায়ে রাখতে দেবে না পোল্যান্ড!

মেক্সিকোকে হারিয়ে আসরে নিজেদের টিকিয়ে রেখেছে আর্জেন্টিনা। তবে তাতে বিপদ পুরোপুরি কাটেনি দলটির। গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষেও জয়ের বিকল্প নেই আর্জেন্টিনার।

যে কোনো দলের বিপক্ষে আর্জেন্টিনা খেলতে নামলে, প্রতিপক্ষের মূল লক্ষ্য থাকে লিওনেল মেসিকে থামানো। তবে এবার যেন আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগার মেসিকে রীতিমতো হুমকিই দিয়ে রাখলেন পোল্যান্ডের ডিফেন্ডার মেতুজ ভিতেজকা।

এই পোলিশ ডিফেন্ডার মাঠে নামার আগেই হুমকি দিয়ে রেখেছেন, ম্যাচে মেসিকে এক সেকেন্ডের জন্যও বল পায়ে রাখতে দেবেন না। মেসি আটকানোর সবরকম প্রস্তুতিও নিয়ে রেখেছেন বলে জানান তিনি।

মেতুজ বলেন, “ আমরা তার (মেসি) খেলার ধরন জানি। ঠিকঠাক প্রস্তুতি নিয়েই নামবো আমরা। আবারও বলছি, এই ম্যাচে আমাদের কাজই হবে মেসির পায়ে এক সেকেন্ডও বল রাখতে না দেওয়া। সেটাই আমরা মন দিয়ে করবো।”

মেতুজ ক্লাব ফুটবলে খেলেন ফরাসি লিগে। তাই ভালো করেই জানেন এতটুকু জায়গা পেলে মেসি কতটা ভয়ঙ্কর হতে পারেন। মেসিকে আটকাতে সর্বক্ষণ নজড় দেওয়ার কথাও বলেন তিনি।

“সবসময় মেসির কাছাকাছি থাকতে হবে। ওকে এতটুকু জায়গাও দেওয়া যাবে না। ওকে আটকাতে হলে প্রতি মিনিটে ওর ওপর নজর রাখতে হবে” যোগ করেন মেতুজ।

আর্জেন্টিনার মতো পোল্যান্ডের জন্যও এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। শেষ ষোলো নিশ্চিত করতে তাদের জন্যও এই ম্যাচের জয়ের কোনো বিকল্প নেই।

Link copied!