• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

রদ্রিগোর সঙ্গে চুক্তি বাড়াল রিয়াল মাদ্রিদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০৫:৫৮ পিএম
রদ্রিগোর সঙ্গে চুক্তি বাড়াল রিয়াল মাদ্রিদ
ফাইল ছবি

গত উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের জার্সিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন ব্রাজিলের উদীয়মান তারকা রদ্রিগো। পরে তো শিরোপাও নিজেদের ঘরে তুলেছে কার্লো আনচেলত্তির দল। এবার সেই রদ্রিগোর সঙ্গে নতুন করে ৬ বছরের চুক্তি বাড়িয়েছে স্প্যানিশ ক্লাবটি। ফলে ২০২৮ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকছেন ২১ বছর বয়সী এই ফুটবলার। 

ব্রাজিলিয়ান এই তরুণকে অনেক রথী-মহারথী ভবিষ্যতের নেইমার বলে আখ্যা দিয়ে ফেলেছেন। রিয়াল কোচ আনচেলত্তিও তার ‘ভবিষ্যৎ উজ্জ্বল’ বলে সার্টিফিকেট দিয়ে ফেলেছেন।  

শুধু তাই নয়, বিশ্বকাপের পর নেইমার যখন অবসরে যাবেন, তখন ব্রাজিলের ১০ নম্বর জার্সিটা তাকেই দিতে চান বলে জানিয়েছেন রদ্রিগো। সেই ভবিষ্যতের তারকাকে এবার চুক্তির বেড়াজালে বেধে ফেলেছে স্প্যানিশ জায়ান্টরা।  

রিয়াল মাদ্রিদ তো রদ্রিগোর পারিশ্রমিক আগেই বাড়িয়েছিল। এবার রদ্রিগো যেন চাইলেই অন্য কোনো ক্লাবে যেতে না পারেন, সে জন্য তার রিলিজ ক্লজ নির্ধারণ করেছে ১ বিলিয়ন ইউরো (প্রায় ১০ হাজার কোটি টাকা)।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা গত ৪ জুলাই জানিয়েছিল যে, রদ্রিগোর সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। তবে ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই তারকার সঙ্গে চুক্তি বাড়ানোর ঘোষণা দেয়নি। এমনকি এই মৌসুমে ঘোষণা নাও দিতে পারে তারা। তবে রদ্রিগোর সঙ্গে চুক্তি বাড়ানোর কাজটি ১ সপ্তাহ আগে হয়েছে বলে জানিয়েছে বিভিন্ন সংবাদমাধ্যম।

Link copied!