• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

সাবেক ফুটবলার বদরুলের মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৭:১৫ পিএম
সাবেক ফুটবলার বদরুলের মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গন

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান মারা গেছেন।

বুধবার (২০ জুলাই) ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যৃবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বদরুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‍‍`বদরুল ইসলাম খান সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি দক্ষিণাঞ্চলের ক্রীড়ার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। তার মৃত্যু ক্রীড়াঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। ক্রীড়াঙ্গনে তার যে অনন্য অবদান, তা চিরকাল প্রদীপ্ত থাকবে।‍‍`

শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিসহ অন্যান্য কর্মকর্তা বদরুল ইসলাম খানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন বদরুল ইসলাম খান। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Link copied!