• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

অ্যাটলেটিকো মাদ্রিদে যাচ্ছেন রোনালদো?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ০৩:২৫ পিএম
অ্যাটলেটিকো মাদ্রিদে যাচ্ছেন রোনালদো?

গত মৌসুমে ষষ্ঠ অবস্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করায় আসন্ন চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে খেলতে পারবে না ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তাই চ্যাম্পিয়নস লিগে খেলার জন্য দলটির পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন কোনো ক্লাবে পাড়ি দিচ্ছেন এটি বেশ পুরোনো খবর। দলবদলের এই সময়ে পর্তুগিজ এই তারকাকে নিয়ে আবারও গুঞ্জন ছড়িয়েছে মাদ্রিদে ফিরছেন ‍‍`সিআর৭‍‍`।

স্প্যানিশ আউটলেট এএসের বরাত দিয়ে সংবাদমাধ্যম ‍‍`দ্য ডেইলি স্টার ইউকে‍‍` জানিয়েছে, ইউরোপের বেশ কয়েকটি ক্লাব থেকে প্রত্যাখ্যান হওয়ার পর মাদ্রিদে ফিরছেন রোনালদো। তবে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ নয়, রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি দিচ্ছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

এরই মধ্যে নাকি অ্যাটলেটিকোর আর্জেন্টাইন কোচ ডিয়েগো সিমিওনেকে রাজি করিয়ে ওয়ান্দা মেট্রোপলিটানোতে পা রাখার বিষয়টি প্রায় চূড়ান্ত করে ফেলেছেন রোনালদো। এএসের প্রতিবেদনে আরও বলা হয়েছে, রোনালদোর প্রতিনিধির সঙ্গেও এ বিষয়ে সিমিওনের কথা হয়েছে।

অ্যাটলেটিকোতে যোগ দিলে রোনালদোর চ্যাম্পিয়ন্স লিগ খেলার ইচ্ছা পূরণ হবে। যা ম্যানচেস্টার ইউনাইটেডে থেকে গেলে সম্ভব হবে না। তাই ক্লাব ছাড়তেও মরিয়া রোনালদো।

রিয়ালের জার্সিতে ২০০৯ থেকে ২০১৮ পর্যন্ত টানা নয় মৌসুমে খেলেছেন রোনালদো। এসময় লা লিগাসহ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বেশ কয়েক ম্যাচে রোনালদোর গোলেই স্বপ্ন ভেঙেছে অ্যাটলেটিকোর। এবার সেই ক্লাবেই যোগ দিতে চলেছেন পাঁচ বারের ব্যালন ডি‍‍`অর জয়ী এই তারকা।

Link copied!