• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই বিদায় সেরেনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০২:০১ পিএম
উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই বিদায় সেরেনার

দীর্ঘ এক বছর পর উইম্বলডনে প্রিয় কোর্টে ফিরেছিলেন কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। কিন্তু প্রত্যাবর্তনের ম্যাচ সুখময় হলো না এই তারকার। ফ্রান্সের হারমনি ট্যানের কাছে হেরে প্রথম রাউন্ডেই বাদ পড়তে হয় এই মার্কিন তারকার।

২০২১ সালে উইম্বলডনের সবুজ কোর্টে প্রথম ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর সেরেনা ছিটকে পড়েন। দীর্ঘ সময় পর মঙ্গলবার প্রথমবারের মতো কোর্টে ফিরে আসেন। সেরেনা হারমনির বিপক্ষে ভালোই লড়াই চালিয়েছেন। কিন্তু তিন ঘণ্টা ১১ মিনিটের লড়াইয়ের পরে অভিজ্ঞ সেরেনারই হার মেনে নিতে হয়েছিল।

এই নিয়ে তৃতীয়বারের মতো সেরেনা গ্র্যান্ড স্ল্যামের প্রথম রাউন্ড পার করতে ব্যর্থ হলেন। তিনি ২০১২ সালের ফ্রেঞ্চ ওপেনের প্রথম রাউন্ডে ভার্জিনি রাজ্জানোর কাছে হেরে বাদ পড়ে যান। এছাড়া ২০২১ সালে উইম্বলডনে আলিয়াকসান্দ্রা সাসনোভিচের বিপক্ষে প্রথম রাউন্ডে ম্যাচের সময় ইনজুরির কারণে বিদায় নিতে হয় তাকে।

ক্যারিয়ারে ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জেতা ৪০ বছরের সেরেনা উইম্বলডনে হারমনির বিপক্ষে প্রথম রাউন্ডে ৫-৭, ৬-১, ৬-৭ (৭-১০) গেমে হারেন। ২৩টি গ্র্যান্ড স্লামের মধ্যে সেরেনা ৭টি জিতেছেন উইম্বলডনে।

ম্যাচের পর এটাই শেষ উইম্বলডন হয়ে গেল কী না এমন প্রশ্নের জবাবে সেরেনা বলেন, “এর জবাব আমি এখন দিতে পারব না। ভবিষ্যতের কথা কে বলতে পারে। আমি তো আবার ঘুরে দাঁড়াতেই পারি।”

Link copied!