• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

জ্ঞান হারিয়ে না ফেরার দেশে এক কলম্বিয়ান ফুটবলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ১১:২২ পিএম
জ্ঞান হারিয়ে না ফেরার দেশে এক কলম্বিয়ান ফুটবলার

নিয়মিত সংবাদপত্রে নজর রাখলেই ফুটবল মাঠে খেলোয়াড়দের প্রাণ হারানোর বিষয়টি চোখে পড়ে। এবার এর শিকার হলেন কলম্বিয়ান ফুটবলার আন্দ্রেস বালান্ত। মাত্র ২২ বছর বয়সেই মাঠে জ্ঞান হারিয়ে ওপারে পাড়ি জমিয়েছেন।

আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব অ্যাথলেটিকো টুকুমানের হয়ে খেলেন এই ফুটবলার। দলের হয়ে প্রাক মৌসুম প্রস্তুতিতে অনুশীলন করছিলেন বালান্তা। অনুশীলন করার সময়ে মাঠে জ্ঞান হারিয়ে ফেলেন এই ফুটবলার।

জ্ঞান হারানোর সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় ক্লাবের মেডিক্যাল সেন্টারে। পরিস্থিতির উন্নতি না হলে সেন্ট্রো ডি স্যালুড হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর জানা যায়, আগেই ওপারে পাড়ি জমিয়েছেন বালান্তা।

এই ফুটবলারের মৃত্যুর খবর ইতোমধ্যেই তার পরিবারকে জানানো হয়েছে বলে নিশ্চিত করেছে আর্জেন্টাইন ক্লাবটি। ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, “আমাদের পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করা হয়েছে।”

২০২১ সালের জুলাইতে ডেপোর্টিভো কালি ক্লাব থেকে আতলেতিকো টুকুমানে এসেছিলেন বালান্তা। টুকুমান ক্লাবে ৭ ম্যাচে কোনো গোল না পেলেও সহায়তা করেছিলেন এক গোলে। সাবেক ক্লাব ডেপোর্টিভো কালি ক্লাবে ১১৬ ম্যাচে করেছেন ৪ গোল এবং এক অ্যাসিস্ট। এছাড়াও কলম্বিয়ান অনূর্ধ্ব ২০ দলের হয়ে খেলেছিলেন বালান্তা। 

Link copied!