• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

হেরে ‘স্টুপিড’ পেনাল্টিকে দুষছেন জামাল ভূঁইয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৮:৪৪ পিএম
হেরে ‘স্টুপিড’ পেনাল্টিকে দুষছেন জামাল ভূঁইয়া

মঙ্গলবার (২৮ মার্চ) দ্বিতীয় ফিফা প্রীতি ম্যাচে সিশেসলের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ফিফা প্রীতি ম্যাচের দ্বিতীয়টিতে সিশেসল ১-০ গোলে স্বাগতিকদের হারিয়ে দিয়েছে। এর আগের ম্যাচে স্বাগতিক বাংলাদেশ জয় পেয়েছিল।

সিরিজে এগিয়ে থাকা বাংলাদেশ ম্যাচের ৫৯ পর্যন্ত নিজেদের জাল অক্ষত রেখেছিল। তবে ভুলটা করেন বাংলাদেশি ডিফেন্ডার সাদ উদ্দীন। নিজেদের ডি-বক্সের মধ্যে ফাউল করে বসেন তিনি।

ফাউলের পর রেফারি তাকে হলুদ কার্ড দেখান। সেইসঙ্গে বোনাস শাস্তি হিসেবে বাংলাদেশের বিপক্ষে পেনাল্টিরও কল করেন রেফারি। পেনাল্টি থেকে গোল করেন চেলসির সাবেক ফুটবলার মিকাইল ম্যানসিয়েন্নে। আর তাতেই ১-০ গোলে এগিয়ে যায় সিশেলস।

এই ম্যাচে দলে ছিলেন না জামাল ভূঁইয়া। সাম্প্রতিক সময়ে যেন নিজেকে হারিয়ে খুঁজছেন তিনি।পারফর্মেন্সের জন্য দলে জায়গাও নড়বড়ে হয়ে গিয়েছিল তার। এবার একাদশ থেকেই বাদ পড়লেন জামাল।

ম্যাচের পর হেরে বেশ হতাশ দেখায় বাংলাদেশ দলের এই অধিনায়ককে। তিন ই দোষ দিয়েছেন পেনাল্টিকেই।

অধিনায়ক বলেন, "ম্যাচে আমাদের মোটামুটি পারফরম্যান্স ছিল। আমরা জয়ের মানসিকতায় খেলেছি। কিন্তু আবারও একটা স্টুপিড পেনাল্টি দিয়েছি। আমরা স্রেফ প্রতিপক্ষকে পেনাল্টি উপহার দিয়েছি। ওরা  ম্যাচ জিতে নিয়েছে। েই ম্যাচে হার আমার এখনো হাস্যকর লাগছে।"

Link copied!