• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

প্রতিপক্ষ খেলোয়াড়কে গলা ধাক্কা দিয়ে ক্যাসিমিরোর লাল কার্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০১:৩০ পিএম
প্রতিপক্ষ খেলোয়াড়কে গলা ধাক্কা দিয়ে ক্যাসিমিরোর লাল কার্ড

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে মাঠে নেমেছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও ক্রিস্টাল প্যালেস। ম্যাচে ২-১ গোলের ব্যবধানে জিতেছে ইউনাইটেড।

ব্রুনো ফের্নান্দেস শুরুতে দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাস রাশফোর্ড। সফরকারীদের পক্ষে গোলটি করেন জেফরি শ্লাপ।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ২-১ গোলের জয়ে ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্যাসিমিরোকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। মেজাজ হারিয়ে প্রতিপক্ষ উইল হিউজের গলা চেপে ধরেন তিনি।

প্রিমিয়ার লিগের লড়াইয়ের ৭০ মিনিট পর্যন্ত ইউনাইটেড ২-০ গোলে এগিয়ে ছিল। ইউনাইটেড ফরোয়ার্ড অ্যান্টনিকে প্যালেস ডিফেন্ডার জেফরি স্লুপ একটি বাজে ট্যাকল করলে দুই পক্ষ ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ভিএআরে ঘটনাটি পর্যালোচনা করার সময় রিপ্লেতে দেখা যায়, ক্যাসিমিরো হাতাহাতির মধ্যে হিউজের গলায় তার উভয় হাত রেখেছিলেন। এই ঘটনায় ব্রাজিলিয়ান তারকাকে সরাসরি লাল কার্ড দেখানো হয়।

এই মিডফিল্ডার ইউনাইটেডের পরবর্তী তিনটি ঘরোয়া ম্যাচ মিস করবেন। তবে ক্যাসিমিরো আসন্ন ইউরোপা লিগে বার্সেলোনার বিপক্ষে এবং কারাবাও কাপের ফাইনালে নিউক্যাসলের বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি খেলতে পারবেন।

Link copied!