• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

জেনে নিন কারা আপনার রিকোয়েস্ট গ্রহণ করেননি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৩:০৯ পিএম
জেনে নিন কারা আপনার রিকোয়েস্ট গ্রহণ করেননি

আমরা অনেক সময় প্রয়োজনে বা ভালো লাগা থেকে ফেইসবুকে বন্ধু তৈরি করি। যদি কাউকে বন্ধু করতে চাই তাহলে সবার আগে তাকে ফেসবুকে রিকোয়েস্ট পাঠাতে হয়। কিন্তু কখনও কি ভেবেছেন, আপনি যাদের রিকোয়েস্ট পাঠিয়েছেন তাদের সবাই আপনাকে বন্ধু বানিয়েছে কি-না!

অনেক সময় দেখা যায় রিকোয়েস্ট পাঠিয়ে আমরা নিজেরাই ভুলে যাই। আবার অনেকেই জানি না এই রিকোয়েস্টের তালিকা দেখার সুবিধা রয়েছে ফেসবুকে। আপনি এখন পর্যন্ত কতজনকে রিকোয়েস্ট পাঠিয়েছেন এবং কতজন আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেননি তার তালিকা দেখতে পারবেন আপনি নিজেই। 

আজকের আয়োজনে আমরা জেনে নেবো ফেসবুকের তেমনই একটি ব্যবহার যার মাধ্যমে আপনি বুঝতে পারবেন আপনার প্রোফাইল থেকে কার কাছে রিকোয়েস্ট গেছে এবং কে কে আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেননি।

১. প্রথমে আপনার ফেসবুক প্রোফাইলে গিয়ে Friends-এ ক্লিক করুন। 
২. এবার ডানপাশ থেকে Friend Request-এ ক্লিক করুন। এখানে আপনি যাদের ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করেননি তাদের প্রোফাইল দেখতে পারবেন। এখান থেকে জেনে নিতে পারেন গোপনে কে আসে আপনার ফেসবুক প্রোফাইলে।
৩. এখানে বামদিকের Friend Request-এ ক্লিক করুন। একদম উপরেই View Sent Request ট্যাব দেখতে পাবেন। সেখানে ক্লিক করলেই কে কে আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেনি তার তালিকা দেখতে পারবেন।
 

Link copied!