• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নকিয়ার নতুন কাঁচের মতো স্বচ্ছ স্মার্টফোন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০১:১৮ পিএম
নকিয়ার নতুন কাঁচের মতো স্বচ্ছ স্মার্টফোন

যুগের সঙ্গে তাল মিলিয়ে নিত্য নতুন মডেলের মোবাইল ফোন নিয়ে আসে কোম্পানিগুলো। ফিচার পাল্টে আধুনিকতা ছোঁয়া দেওয়া হয়। সেই তালিকায় এবার যুক্ত হচ্ছে নকিয়া। আবারও নতুন মডেলের ফোন নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। গ্রাহকদের জন্য় চমক হচ্ছে, নকিয়ার নতুন স্মার্টফোনটি দেখতে হবে কাঁচের মতো স্বচ্ছ।

দ্য ইকোনোমিক টাইম জানায়, এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান বাজারের আনছে নকিয়া ভিটেক। অত্যাধুনিক ডিজাইনের এই ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম এবং ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য থাকছে ৬৯০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। নকিয়ার ফ্লাগশিপ এই স্মার্টফোনের ডিসপ্লে হবে ৬.৯ ইঞ্চি ওলিড। এতে ৪কে রেজুলেশন পাওয়া যাবে। মেটাল ফ্রেম ন্যারো বেজেলে ডিসপ্লে ডিজাইন করা হয়েছে এই স্মার্টফোনের।

ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স। আরও থাকছে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড শুটার। ৮ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ৬৪ ফ্রন্ট ক্যামেরা।

এইচএমডি গ্লোবালের কর্তৃপক্ষ জানায়, গ্রাহকদের নতুন চমক দিতেই নতুন ফিচার আর লুকে আসছে এই স্মার্টফোনটি। ২০২২ সালের মধ্যেই এই ডিভাইসটি আসবে বাজারে।

Link copied!