• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

শনিবার কোথায় কী কর্মসূচি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৮:৪৮ এএম
শনিবার কোথায় কী কর্মসূচি

রাজধানীসহ সারাদেশে এখন সরব রয়েছে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। এসব সংগঠন নানা কর্মসূচি পালন করছে দেশজুড়ে। প্রতিদিনের মতো শনিবারও (৩ ডিসেম্বর) থাকছে নানা কর্মসূচি। কোথায়, কখন, কোন দলগুলো কী কর্মসূচি পালন করছে এবং মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ বিশিষ্টজনরা কোথায়, কখন যাচ্ছেন তা জেনে নিন:

স্পিকারের কর্মসূচি

  • সকাল সাড়ে ১০টায় উপমহাদেশের প্রথম বাঙালি মুসলিম নারী চিকিৎসবিদ অধ্যাপক ডা. জোহরা বেগম কাজীর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়েছে। রাজধানীর জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে এই স্মরণসভা হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ডা. শিরীন শারমীন চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন।

সেতুমন্ত্রীর কর্মসূচি

  • সকাল ১০টায় ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
  • বিকেল সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর কর্মসূচি

  • সকাল ১০টায় রাজধানীর বিদ্যুৎ ভবনে ‘এনার্জি ট্যানজিশন: গ্লোবাল কনটেস্ট’ শীর্ষক একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বিএনপির কর্মসূচি

  • দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির প্রচার উপকমিটির পক্ষ থেকে ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণ করা হবে। লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

রাজশাহীতে বিএনপির গণসমাবেশ

  • রাজশাহীতে নগরীর মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হবে। সকালে নেতাকর্মীরা সেখানে জড়ো হবেন। রাতেই সমাবেশস্থল পরিদর্শন করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আইজিপির কর্মসূচি

  • সকাল ৯টা ৪৫ মিনিটে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে বাহিনীটিতে কর্মরত সদস্যদের সন্তানদের মেধাবৃত্তি প্রদান করা হবে। এই সময় প্রধান অতিথি থাকবেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

ঢাকা জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

  • ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে এক বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনার আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টায় রাজধানীর জনসন রোডে এই বিষয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার।

 

Link copied!