• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

চিত্রনায়িকা মাহির গ্রেপ্তার প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৪:০৫ পিএম
চিত্রনায়িকা মাহির গ্রেপ্তার প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “পুলিশের বিরুদ্ধে মাহির করা অভিযোগ সঠিক কি না, তা তদন্তেই বেরিয়ে আসবে।”

শনিবার (১৮ মার্চ) দুপুরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ফেসবুক লাইভে এসে মাহির কথা বলা প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, “আমি শুনেছি গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এজন্য মামলা হয়েছে। আমি সবকিছু জানি না, শুনেছি। এটা ভালো করে জেনে আমি বলতে পারব।”

মাহির অভিযোগ তদন্ত করা হবে কি না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “যখন একটা অভিযোগ আসে তখন তদন্ত করতে হয়। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে। মাহির বক্তব্য সঠিক কি না, কিংবা পুলিশ যেটা করেছে সেটি সঠিক কি না, তা তদন্তে বেরিয়ে আসবে।”

তিনি আরও বলেন, “মাহি তার স্বামীর শোরুম ভাঙচুর ও দখলের যে অভিযোগ পুলিশের বিরুদ্ধে এনেছেন সেটারও তদন্ত হবে।”

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামকে ফেরানোর উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইন্টারপোলের সহায়তায় তাকে ফিরিয়ে আনতে সব ধরনের চেষ্টা চলছে। ইতোমধ্যে তাকে ধরতে ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হয়েছে। আমরা অনেক কিছুই শুনেছি-জেনেছি। যেসব তথ্য আমাদের কাছে এসেছে, তা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!