• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ফেসবুক লাইভে এসে যা বললেন আরাভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৭:২৭ পিএম
ফেসবুক লাইভে এসে যা বললেন আরাভ

নিজের ফেসবুকে পেজে আরাভ জুয়েলার্স উদ্বোধনের খবর জানিয়েছিলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকেই দেশের সবচেয়ে বড় আলোচিত ব্যক্তি হয়ে উঠেছেন আরাভ জুয়েলার্সের মালিক  আরাভ খান ওরফে রবিউল ইসলাম। তবে হাজারো সমালোচনার মুখে পড়েও সাকিব ঠিকই দুবাই গিয়ে আরাভ জুয়েলার্স উদ্বোধন করেছেন। এর ঠিক পরের দিন নিজের ফেসবুক প্রোফাইলে লাইভে এসে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের বিষয়ে কথা বলেছেন আরাভ খান।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বাংলাদেশ সময় বেলা ১২টা ২২ মিনিটে লাইভে আসেন তিনি। সেখানে তার বিরুদ্ধে ওঠা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মামুন এমরানকে খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন আরাভ।

আরাভ খান দাবি করে বলেন, “আমি খুনের সঙ্গে জড়িত না। ওই দিন আমি ছিলাম না। মামলায় আমার বিরুদ্ধে গুমের অভিযোগ আনা হয়েছে। সেটা যদি আমার অপরাধ হয়, আমি কথা বলেছি, গুমের সঙ্গে আমি জড়িত। সেই শাস্তি আমি মাথা পেতে নেব।”

আরাভ খান আরও জানান, তিনি বাংলাদেশে রিয়েল এস্টেটের ব্যবসা করতেন।  পুলিশ কর্মকর্তা খুন হওয়ার দিন বাসায় ভাত খাচ্ছিলেন।

“২০১৮ সালে বনানীতে আমার অফিস ছিল। আপন বিল্ডার্স নামে আমার রিয়েল এস্টেটের ব্যবসা ছিল। আমি সেদিন বাসায় ভাত খাচ্ছিলাম। আমার সহকারী অফিসে খুনের বিষয়টি ফোনে জানায়। যিনি খুন হয়েছিলেন তিনি একজন পুলিশ কর্মকর্তা। সেটি একটি দুর্ঘটনা ছিল। আমার অপরাধ ছিল, আমি ওই অফিসের মালিক। সেদিন জন্মদিনের অনুষ্ঠান ছিল। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই ঘটনা ঘটে” যোগ করেন আরাভ।

নিজের কাছে  আমেরিকান গ্রিন কার্ড, কানাডার পাসপোর্ট আছে বলে জানিয়েছেন আরাভ। খুনের আসামি হলে এতদিন সেখানেও পালিয়ে যেতে পারতেন বলে দাবি তার।

আরাভ আরও বলেন, “আমার আমেরিকান গ্রিন কার্ড আছে। কানাডিয়ান পাসপোর্ট আছে। কই আমি তো চলে যাইনি। অনেকে আমাকে চলে যেতে বলেন। আমি খুনের সঙ্গে জড়িত না। জড়িত থাকলে পালিয়ে যেতাম। আমার অফিসে খুন হয়েছে। এ কারণে বিচার হলে আমি মাথা পেতে নেব।”

তবে এত অভিযোগ ওঠার পরও নিজের অনুষ্ঠান ভালোভাবে সম্পন্ন হয়েছে বলে দাবি তার। আর এত সংবাদ হওয়ার পরও সাকিব অনুষ্ঠানে যোগ দেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

“এত কিছুর পরেও আমার অনুষ্ঠান অনেক ভালোভাবে সম্পন্ন হয়েছে। সাকিব আল হাসানকেও অনেক ধন্যবাদ জানাই” যোগ করেন আরাভ।

Link copied!