• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব আল হাসানকে : ডিবি প্রধান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৫:৫৬ পিএম
জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব আল হাসানকে : ডিবি প্রধান

পুলিশ কর্মকর্তা খুনের মামলার আসামি আরাভ খানের দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ এ কথা জানান।

হারুন অর রশীদ বলেন, “স্বর্ণের দোকানের মালিক আরাভ খান যে পুলিশ খুনের আসামি তা সাকিবকে জানানো হয়েছিল। কিন্তু এরপরও তিনি দুবাই গেছেন। এটি দুঃখজনক। তদন্তের স্বার্থে সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।”

ডিবি প্রধান আরও বলেন, “আমাদের পুলিশের একজন মেধাবী কর্মকর্তা ছিলেন পরিদর্শক মামুন। তাকে শুধু হত্যাই করা হয়নি, তার লাশ যেন না পাওয়া যায় সেজন্য কালিগঞ্জের জঙ্গলে ফেলে দিয়েছিল দুর্বৃত্তরা। এ ঘটনার পর মামলা হয়, যার তদন্ত করেছে ডিবি। আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম পালিয়ে যায় এবং নকল একজন আসামি জেলখানায় দেয় সে।”

হারুন অর রশীদ বলেন, “আরাভ খান ওরফে রবিউল ইসলাম একজন খুনি, সে একজন মেধাবী পুলিশ কর্মকর্তাকে খুন করেছে। মিডিয়াতে অনেকে বলার পরও সাকিবসহ অন্যান্য তারকারা খুনের মামলার আসামির ডাকে দুবাই গেছেন এবং তার স্বর্ণের দোকান উদ্বোধনে যোগ দিয়েছেন। আমরা ঊর্ধ্বতনদের সঙ্গে আলাপ করে ইন্টারপোলের সহায়তায় রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে দেশে ফিরিয়ে এনে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।”

ডিবি প্রধান জানান, আরাভ খানের বিরুদ্ধে ১২টি ওয়ারেন্ট রয়েছে, মামলা রয়েছে, চার্জশিটও রয়েছে তার বিরুদ্ধে।

Link copied!