• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

ধানের শীষকে মানুষ বলে সাপের বিষ: কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৬:৪৩ পিএম
ধানের শীষকে মানুষ বলে সাপের বিষ: কাদের

বিএনপি দেশের কোনো উন্নয়ন সহ্য করতে পারে না বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “এ দেশের উন্নয়ন বিএনপির সহ্য হয় না। ধানের শীষের আরেক নাম ছিল পেটের বিষ, এখন মানুষ একে বলে সাপের বিষ।”

শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে প্রধামন্ত্রীর সফর, ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৩০টির ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি এতোদিন দৌড়াতে দৌড়াতে এখন একেবারে দাঁড়িয়ে গেছে মানবন্ধনে। দেশের জন্য সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে তারা জ্বালায় জ্বলছে, এখন তারা দিশেহারা।”  

সেতুমন্ত্রী আরও বলেন, “লোকে বলে ময়মনসিংহ হচ্ছে আওয়ামী লীগের দুর্ভেদ্য দূর্গ। আজকের ভরা রোদ্দুরে নেত্রীকে এক নজর দেখার জন্য, কথা শোনার জন্য ছুটে এসেছে। আজকে আবার প্রমাণ হলো ময়মনসিংহ হচ্ছে বঙ্গবন্ধুর দুর্ভেদ্য দূর্গ। আপনারা ভালো আছেন, ফখরুল ভালো থাকতে দেবে না। আপনারা খুশি থাকলে বিএনপি বেজার।”  

এমন অবস্থা হয়েছে, ফান্দে পড়িয়া বগা কান্দে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ফখরুল ইসলাম আলমগীর দিশেহারা। বিএনপিকে আর এ দেশের মানুষ চায় না।”

সেতুমন্ত্রী বলেন, “আপনারা ঠিক আছেন? খেলা তাহলে হবে। মৈশের শিং, অনেক শক্তিশালী ময়মনসিং। আন্দোলনে হবে, নির্বাচনে খেলা হবে। ময়মনসিংহ প্রস্তুত। শেখ হাসিনার ডাকে খেলা হবে। জীবন থাকতে বিএনপির হাতে এই দেশ তুলে দেব না।”  

Link copied!