• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী, বিকেলে ভাষণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০১:১৫ পিএম
ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী, বিকেলে ভাষণ

দীর্ঘ পাঁচ বছর পর ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ নগরীর সার্কিট হাউস ময়দানে বিভাগীয় জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি। এর আগে ময়মনসিংহে ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এ ছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৩০ প্রকল্পের।

সমাবেশ ঘিরে ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পুরো শহর ছেয়ে গেছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন পোস্টারে। প্রধানমন্ত্রীর জনসভায় কমপক্ষে ১০ লাখ লোকের সমাগম হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। নেতাকর্মীদের আগমনের সুবিধার্থে বিশেষ ট্রেনের আবেদন করা হয়েছিল। সেই প্রেক্ষিতে রেল কর্তৃপক্ষ বিশেষ ট্রেন সার্ভিস চালুর উদ্যোগ গ্রহণ করে।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ঘিরে ইতিমধ্যে বিশেষ বর্ধিত সভা করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ। আর সমাবেশের জন্য নির্ধারিত সার্কিট হাউস মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। সমাবেশে লাখো মানুষের সমাগম ঘটবে বলে প্রত্যাশা দলটির স্থানীয় নেতাদের।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু বলেন, “আমরা আশা করছি সমাবেশে ১০ থেকে ১৫ লাখ মানুষের সমাগম হবে।”

এ বিষয়ে কথা হয় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলেরর সঙ্গে। তিনি বলেন, “জনসমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।”

এর আগে ২০১৮ সালে ময়মনসিংহে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সময় তিনি ১০৩টি প্রকল্প উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

Link copied!