• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

খালেদাকে বিএনপিই বিতাড়িত করেছে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৭:৫৪ পিএম
খালেদাকে বিএনপিই বিতাড়িত করেছে : কাদের

বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিএনপিই বিতাড়িত করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “খালেদা জিয়ার রাজনীতি নিয়ে বিএনপির মাথাব্যথা আছে। আদালত যদি তাকে রাজনীতি করার সুযোগ দেয় আওয়ামী লীগের সমস্যা নেই।”

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর ৩২ নম্বরে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির হাতে রক্তের দাগ মিশে আছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন “বিএনপি বিশ্বাস ঘাতকের দল,পাকিস্তান এতো ভালো লাগে তাহলে বিএনপি নেতারা কেন পাকিস্তানে যাচ্ছে না। তারেক রহমান আর বেগম জিয়ার মধ্যে বিবাদ সৃষ্টি করে রেখেছেন বিএনপি নেতারাই।”

কাদের বলেন, “ভোটের মালিক আল্লাহ, ভোট নিয়ে দাম্ভিকতা করবেন না। আসুন নির্বাচনে, দেখা যাবে কাদের জামানত বাতিল হয়। বিএনপির হৃদয়ে পাকিস্তান, মুখে নামেই বাংলাদেশ।”

মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলাসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Link copied!