• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

সারা দেশে ৩ দিনব্যাপী শান্তি সমাবেশের ডাক যুবলীগের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৯:২৭ পিএম
সারা দেশে ৩ দিনব্যাপী শান্তি সমাবেশের ডাক যুবলীগের

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ২৫, ২৬ ও ২৮ ফেব্রুয়ারি দেশব্যাপী শান্তি সমাবেশের ডাক দিয়েছে আওয়ামী যুবলীগ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংগঠনের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ ফেব্রুয়ারি (শনিবার) দেশের সব জেলা-মহানগরে শান্তি সমাবেশ, ২৬ ফেব্রুয়ারি (রোববার) দেশের প্রতিটি উপজেলা বা থানা ও পৌরসভায় ও ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দেশের সব ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। তবে কিশোরগঞ্জ জেলার ইউনিয়নসমূহ ছাড়া।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা বলেন, “যুবলীগ সব সময় অন্যায় ও অবিচারের বিরুদ্ধে আন্দোলন করেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি দেশজুড়ে আবারও সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি করছে। স্বাধীনতাবিরোধীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া এই দলটি ইতিমধ্যে সাধারণ মানুষের সমর্থন চেয়ে ব্যর্থ হয়ে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যুবলীগ রাজপথে থেকে সব ষড়যন্ত্র প্রতিহত করবে।”  

বিএনপিকে বিলুপ্ত প্রাণী ডাইনোসরের সঙ্গে তুলনা করেন তিনি আরও বলেন, “ডাইনোসরের মতো হিংস্রতার কারণে একসময়ের বড় দল বিএনপি ধ্বংস হয়ে যাবে। শুধু তাই নয়, আগামীতে দেশের কোথাও যাতে বিএনপি-জামায়াত নৈরাজ্য-সহিংসতা করতে না পারে, সে জন্য আমরা কর্মসূচি দিয়ে মাঠে আছি এবং থাকব।” 

Link copied!