• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

ভয়াবহ সংকটে রয়েছে বিএনপি: কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৭:৪৬ পিএম
ভয়াবহ সংকটে রয়েছে বিএনপি: কাদের

বিএনপি ভয়াবহ সংকটে রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে ওবায়দুল কাদের এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি অন্ধকারের কানাগলিতে অপরাজনীতির কূটকৌশলকে বেছে নিয়েছে। আমরা স্পষ্টভাবে বলতে চাই, সরকার বা বাংলাদেশ কোনো সংকটে নেই বরং ভয়াবহ সংকটে রয়েছে বিএনপি।”

কাদের বলেন, “মির্জা ফখরুল ইসলাম অর্থনীতি ধ্বংসের কথা বলেছেন। তিনি কিছু দিন পূর্বে ‘পাকিস্তান আমলে ভালো ছিলাম’ বলেও মন্তব্য করেছিলেন। আজ তাদের সেই পেয়ারে পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা কী? আর তার বিপরীতে বাংলাদেশের অর্থনৈতিক অগগ্রতি কোথায় গিয়ে দাঁড়িয়েছে।”

দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বিএনপি নেতারা উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা চালাচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী আরও বলেন, “রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে আজ সারাবিশ্বে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে।মানবসভ্যতার জন্য হুমকিস্বরূপ এই সংকটকে পুঁজি করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের অপতৎপরতা চালাচ্ছে। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে জনগণের যে কষ্ট হচ্ছে আমরা সকলেই তা জানি। জনগণের কষ্ট লাঘবের জন্যই সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরণের উপযোগী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে। স্বল্প আয়ের মানুষকে স্বস্তি দিতে সরকার ফ্যামিলি কার্ড ও খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে সুলভমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহ করছে।”

Link copied!