• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

নৌকার বিজয়ে মাঠে কাজ করবেন মাহিয়া মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০২:১৪ পিএম
নৌকার বিজয়ে মাঠে কাজ করবেন মাহিয়া মাহি

নৌকার প্রার্থীর বিজয়ে মাঠে কাজ করবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নাম ঘোষণার পর নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন এ চিত্রনায়িকা।

মাহিয়া মাহি বলেন, “আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন পাওয়া মুহা. জিয়াউর রহমানের জন্য অনেক অনেক শুভকামনা রইল। নৌকার মনোনয়ন প্রার্থীর পক্ষে মাঠে কাজ করব। যারা যারা দলের মনোনয়ন কিনেছিলেন, চলেন আমরা সবাই একসঙ্গে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যুক্ত করি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দিই।”

চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে দলের মনোনয়ন কিনলেও দল থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়নি। এ আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান।

এর আগে শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মাহি মনোনয়ন ফরম জমা দেন। এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন মাহিয়া মাহি।

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

Link copied!