• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

নৌকার বিজয় এনে দেবো : মাহিয়া মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ০৫:৩৩ পিএম
নৌকার বিজয় এনে দেবো : মাহিয়া মাহি
মাহিয়া মাহি (ফাইল ছবি)

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকার টিকিট পেলে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, “কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতব। এই আসন নৌকাকে এনে দেবো।”

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মাহি মনোনয়ন ফরম সংগ্রহ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

মাহিয়া মাহী বলেন, “আমি বলে বোঝাতে পারব না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাস যত দিনের, আমি যে দলের নমিনেশন ফরম কিনেছি, সেই দলের বয়স ততদিনের। আমি সেই দলের নমিনেশন কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।”

মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী—এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। নারী নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক ছিলেন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী। আমার মনে হয়, সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে থাকতে চাই না।”

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, “আমি ও আমার হাজব্যান্ড মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করব।”

তৃণমূলের নেতাকর্মীদের সাপোর্ট কতটা পাবেন—এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, “প্রচণ্ড সাপোর্ট। ফরম কেনার আগেই তাদের সঙ্গে বেশ যোগাযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছে। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে, বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছে। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছে।”

মাহি বলেন, “অভিনয়টা আমার বেইজ, ইন্ডাস্ট্রি আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার বেইজ আমি ছাড়বো না। রাজনীতি মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করব এবং আমার সিনেমা, ইন্ডাস্ট্রি ছাড়বো না।”

মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না জানিয়ে মাহী বলেন, “মনোনয়ন না পেলে, আমার দলের যে মনোনয়ন পাবে, আমি তার হয়ে মাঠে কাজ করব।”

এই চিত্রনায়িকা আরও বলেন, “আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ফলো করি। তিনি যে পরিমাণ সাহসী তার ছিটেফোঁটা যদি আমি ভেতরে লালন করি, তাহলে কোনো শক্তি, যতই শক্ত অবস্থানে থাকুক না কেন, আমি সেখানে ওভারকাম করতে পারব।”

Link copied!