• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ইনশা আল্লাহ সুদিন আবার আসবে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৩:০৬ পিএম
ইনশা আল্লাহ সুদিন আবার আসবে : কাদের

জনগণকে ধৈর্য ধারণ করার আহ্বান জানিয়ে সুদিন আবার আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। ‘পিতার শোক, কন্যার শক্তি, বাংলার অপ্রতিরোধ্য অগ্রগতি’ শীর্ষক আলোচনা সভাটির আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

ওবায়দুল কাদের বলেন, “ধৈর্যহারা হবেন না কেউ। ইনশা আল্লাহ এই দিন থাকবে না। শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন। সরকারপ্রধান হয়ে তিনি প্রকাশ্যেই বলেছেন, মানুষ কষ্ট করছে। এই কষ্ট লাগবের উদ্যোগ তিনি চালিয়ে যাচ্ছেন। এই কষ্ট সাময়িক, এই দুর্দিন চলে যাবে। ইনশা আল্লাহ সুদিন আবার আসবে।”

সেতুমন্ত্রী আরও বলেন, “আমরা দোষীও না, আমরা অপরাধী না, আমাদের আর্থিক সংকটের বৈশ্বিক পরিস্থিতি মূল্য দিতে হচ্ছে। শেখ হাসিনাকে মূল্য দিতে হচ্ছে। রাত জেগে জেগে দেশের মানুষের কথা ভাবতে হচ্ছে।”

বিএনপির আন্দোলনের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “১৩ বছর ধরে কত শুনলাম। রোজার ঈদের পরে, কোরবানির ঈদের পরে, দেখতে দেখতে ১৩ বছর। দিন যায়, সপ্তাহ যায়, মাস যায়, পদ্মা-মেঘনা নদীতে কত পানি গড়িয়ে যায়। কিন্তু ফখরুল সাহেবদের আকাঙ্ক্ষিত আন্দোলনের সোনার হরিণ দেখা পাওয়া যায় না! ক্ষমতার ময়ূর সিংহাসন দিল্লি দূর অস্ত।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে সেতুমন্ত্রী বলেন, “কষ্ট প্রকাশ করে কী করবেন? শেখ হাসিনাকে আল্লাহ ক্ষমতা দিয়েছে। তিনি ভাগ্যবতী। আল্লাহপাক এই দেশে একজনকে সৃষ্টি করেছেন স্বাধীনতার জন্য, আরেকজনকে সৃষ্টি করেছেন মুক্তির জন্য। মুক্তির জন্য শোককে শক্তিতে পরিণত করে মুক্তির লড়াইয়ের আপসহীন কান্ডারি শেখ হাসিনা।”

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইতিহাসবিদ অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

Link copied!