• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

দোকান মালিককে গুলি করে স্বর্ণ লুট


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ০৮:৩৮ পিএম
দোকান মালিককে গুলি করে স্বর্ণ লুট

ঢাকার কেরানীগঞ্জে ককটেল ফাটিয়ে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা দোকান মালিক স্বপন মণ্ডলকে (৫০) গুলি করে পালিয়ে যায়।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টা ৫০ মিনিটের দিকে দুটি মোটরসাইকেলে করে ৬ জন দোকানের সামনে এসে প্রথমে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে চারজন মোটরসাইকেল থেকে নেমে দোকানে প্রবেশ করে মালিক স্বপনকে পায়ে গুলি করে স্বর্ণালঙ্কার লুট করে। দোকানের আশপাশে লোকজন থাকলেও অস্ত্রের ভয়ে কেউ সামনে এগিয়ে আসেনি। পাঁচ মিনিটের মধ্যেই দোকানে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় স্বপন মণ্ডলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত স্বপন মণ্ডল জানান, চারজন দোকানের ভেতরে ঢুকে। এরপর কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা তার ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্ণালঙ্কার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। 
তবে কী পরিমাণ স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে গেছে তাৎক্ষণিক জানতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল করিম ঘটনার সত্যতা ঘটনা নিশ্চিত করে জানান, আহত স্বর্ণ ব্যবসায়ীর ডান হাঁটুর উপরে গুলি লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এদিকে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Link copied!