• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

মেয়েরা প্রেমে পড়লে যা যা করে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৩, ০৪:৪৮ পিএম
মেয়েরা প্রেমে পড়লে যা যা করে

প্রেম শাশ্বত। ছেলে হোক বা মেয়ে, সবার জীবনে যখন প্রেম আসে সবকিছু ভেঙেচুড়ে হৃদয় নিংড়ে আসে একেবারে। তবে প্রাকৃতিকভাবেই নারী- পুরুষের মানসিক চাওয়া পাওয়ার জায়গাটা ভিন্ন ভিন্ন হয়। তাহলে আজ জেনে নেয়া যাক প্রেমে পড়লে মেয়েদের কী অবস্থা হয়।

রোমান্টিক 
সবসময় রোমান্টিক ভিডিও দেখতে ইচ্ছা করে। রোমান্টিক গানেও উদ্বেলিত হয়ে ওঠে মন। যদি মনের মানুষটি অনেক দূরে থাকেন, তো বিষয়টি অনেক বেশি বেশি ঘটে। জনপ্রিয় রোমান্টিক গানগুলো সবসময় মাথায় ঘুর ঘুর করে।

পোশাকে সময়
প্রেমিকের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় পোশাক নির্বাচন নিয়ে ঘণ্টার পর ঘণ্টা সময় ব্যয় করা যেন কোনো ব্যাপার নয়। এ ঘটনা কেবল প্রেমে পড়লেই ঘটে। নিজেকে সুন্দর দেখাতে এই বাড়তি প্রচেষ্টা চলতেই থাকে মেয়েদের।

প্রেমিকের প্রতি অতি তদারকি
সঙ্গীর সাবেক প্রেমিকা থাকতে পারে। এটা নিয়ে সুযোগ পেলে তাকে প্রেমিককে বারবার সন্দেহ বা খোঁচা দেওয়ার প্রবণতা থাকে।

অতিউৎসাহ
সঙ্গীর সামাজিক যোগাযোগ মাধ্যম এবং হোয়াটসঅ্যাপের পোস্ট ও মেসেজগুলো বারবার পড়া হয়ে যায়। বিশেষ করে মেয়েরা যেন গোয়েন্দা হয়ে ওঠেন। তারা আপত্তিকর অনেক কিছু বের করে আনার চেষ্টা করেন। অবশ্য এ স্বভাব যে ছেলেদের মাঝে একেবারেই নেই তা নয়।

আচ্ছন্ন থাকা
প্রেমিকের সবকিছুতে আচ্ছন্ন থাকা এ সময় খুব সাধারণ একটি বিষয়। প্রায়ই তার চিন্তায় হারিয়ে যাওয়া হয় প্রতি মুহূর্তে।

প্রতিবাদী
বন্ধুরা প্রেমিককে নিয়ে কিছু বললে তা আর সহ্য হয় না। সঙ্গীবিরোধী কথা শুনলেই মনটা প্রতিবাদী হয়ে ওঠে। যারা বলেন, তাদের কিছু কথা শুনিয়ে দিতেও ছাড়েন না এ সময়। তার বিষয়ে নেতিবাচক কোনো কথাই যেন ভালোই লাগে না।

Link copied!