• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

নেইল আর্ট করিয়ে ফেলুন পছন্দমতো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০২:০৮ পিএম
নেইল আর্ট করিয়ে ফেলুন পছন্দমতো

ফ্যাশন দুনিয়ায় সবকিছুতেই যখন ঝড় উঠেছে তখন আর আপনার হাতটিই বা কেন বাদ যাবে। বৈচিত্র্য আনুন যত্নে রাখা আপনার প্রিয় নখগুলোতেও। তাই নেল আর্ট করিয়ে ফেলুন যখন খুশি যে কোনো অনুষ্ঠানে। একরঙা নেলপালিশের বদলে হরেক রকম স্টাইল ও রঙে নখ সাজানোর নামই হল নেল আর্ট। এতে নানা রকম ডিজাইন হয়, তার নামও আলাদা আলাদা। তবে নেল আর্ট করার আগে নখের যত্ন নেওয়া অত্যন্ত জরুরি। এ বছরের গরমে কী ধরনের নেল আর্ট এখন ফ্যাশনে চলছে তা দেখে নেওয়া যাক—

স্মাইলি
স্মাইলি এখন ফ্যাশনে ইন। নখে যদি স্মাইলি থাকে, তবে যে কোনও ক্ষেত্রেই আপনি হতে পারেন ফ্যাশনের মধ্যমণি।এই ডিজাইনে সাদা, লাল এবং গোলাপি ছাড়াও কালো ও হলুদ রং দিয়েও স্মাইলি বানানো যায়।


হাফ মুন
নখের নীচের অংশ ডিপ কালার দিয়ে হাফমুন আঁকা হয়। বাকি অংশে থাকে হালকা ম্যাট কালার। এটি ক্লাসি, রয়্যাল লুক দেয়।


ব্রেসলেট
এক্ষেত্রে নেলপালিশ লাগানোর পরে ভিজে অবস্থাতেই জুয়েলারি লাগিয়ে সেট করতে হয়, যাতে তা দীর্ঘস্থায়ী হয়। সেজন্য ফাইনাল কোটিং দিতে হয়। ফলে নখে লাগানো অ্যাক্সেসারিজ সঠিকভাবে সেট হয়।


অ্যাকোয়ারিয়াল
এক্ষেত্রে নখে জলের আভাস আনার জন্য নুড কালারের ওপর ব্লু ক্রিস্টাল খুব সুন্দর লাগে দেখতে, তার ওপর গ্লিটার অ্যাপ্লাই করা হয়।


পোলকা ডটস
লাল বা কালো রঙের উপর সাদা রং দিয়ে ডটস দেওয়া হয় ।এই ধরনের সিম্পল নেল আর্টে ক্যাজুয়াল অ্যাপ্রোচ থাকে।


কালার ফ্রেঞ্চ মেনিকিওর
এটি বসন্ত কিংবা গ্রীষ্মের জন্য আদর্শ। হলুদ, গোলাপি, নীল রঙের সমারোহে কালার ফ্রেঞ্চ ম্যানিকিউর নেল আর্টের দুনিয়ায় আধুনিক সংস্করণ বলা চলে।
 

Link copied!