• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

পুরোনো হাফপ্যান্টের মূল্য ১৫ হাজার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ০৪:৫৮ পিএম
পুরোনো হাফপ্যান্টের মূল্য ১৫ হাজার!

যুগের সঙ্গে সঙ্গে বদল হয়েছে ফ্যাশনের। সময়ের সঙ্গে তাল মিলিয়ে এসেছে নতুন ডিজাইন আর কারুকাজ। তবে পুরোনোর কদর যেন কমেনি একটুকুও। বরং নতুনকে ছাপিয়ে পুরোনো ফ্যাশনের পোশাকের দামই এখন চড়া।

সম্প্রতি পুরোনো ফ্যাশনের একটি হাফপ্যান্টের দাম তারই প্রমাণ দিচ্ছে। সাধারণ কাটিংয়ের শর্টস বা হাফপ্যান্টের দাম উঠেছে প্রায় ১৫ হাজার টাকা। যা নিয়ে নেটপাড়ায় রীতিমতো হৈচৈ মেতে উঠেছে। 

জি নিউজ খবরে জানা যায়, পুরোনো ফ্যাশনের এই হাফপ্যান্টটি ঠাকুরদাদার আমলের। যার দাম ১৪,৪৫০ টাকা। এটি চেককাটা আন্ডারপ্যান্ট। ফ্যাশন ব্র্যান্ডের দৌলতে যার মূল্য বেড়ে গেছে। অতি সাধারণ এই হাফপ্যান্ট দাদার আমলে ঘরেই ব্যবহার হতো। তবুও বর্তমান যুগে এসে এটি এতো দামী হয়ে উঠেছে। 

বহুল পরিচিত বিখ্যাত ব্র্যান্ড কোবে‍‍`র এই কীর্তিতে হতবাক ফ্যাশনপ্রেমিরা। সাধারণ একটি প্যান্টের এরকম দাম নিয়ে রীতিমতো বিরক্তই হয়েছেন তারা। ‍‍`কোবে‍‍`র ফ্যাশন হাউসে ১১,৪৫০ টাকায় পাওয়া যায় অতি সাধারণ এক আউটফিট। সেই সুবাদে পুরোনো ডিজাইনের এই হাফপ্যান্টের এমন মূল্য হওয়া অস্বাভাবিক কিছু নয় বলে মনে করছেন ফ্যাশনবিদরা।

তবে কোবে‍‍` ফ্যাশন হাউসের পোশাকের এই মূল্যমান এক ব্যক্তি ট্যুইট করে বিরক্ত প্রকাশ করেছেন। সংশ্লিষ্ট শর্টসের ছবি ও দাম তুলে পোস্ট দিয়েছেন। তখনই বিষয়টি নেটিজনদের নজরে আসে। ট্যুইটে মুহূর্তেই নানা মন্তব্য়ে ভরে যায়। সমালোচনা চলে রীতিমতো। যার প্রত্যেকটিতেই বিরক্তির প্রকাশ করেছেন মন্তব্যকারীরা। তবে হাফপ্যান্টটি ইকো-ফ্রেন্ডলি, হ্যান্ড-উওভেন, হ্যান্ড-স্টিচড্ হওয়ায় দামটি ঠিকই আছে বলে সপক্ষে মন্তব্যও করেছেন অনেকে।

Link copied!