• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

কোন ছেলেদের প্রেমে হাবুডুবু খায় মেয়েরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৯:১৪ পিএম
কোন ছেলেদের প্রেমে হাবুডুবু খায় মেয়েরা

মেয়েরা খুব সহজে প্রেমে পড়ে না। আবার প্রেম নিবেদনের পর মেয়েদের সম্মতি পাওয়াও খুব সহজ নয়। কোনো মেয়েকে মনে ধরল। তার কাছে প্রিয় হতে কিন্তু বেশ কঠিন পরীক্ষাই দিতে হবে। তবে যদি আপনি কিছু গুণের অধিকারী হন মেয়েরা প্রেমে পড়বেই। জানেন কি, মেয়েরা কাদের প্রেমে হাবুডুবু খায়? অভিভাবকদের নির্দেশ উপেক্ষা করেও মেয়েরা প্রেমিকের প্রেমে হাবুডুবু খায় কখন? কোন পুরুষদের তারা পছন্দ করে কিংবা প্রাণের চেয়েও বেশি ভালোবাসে? চলুন মেয়েদের প্রেমে হাবুডুবু খাওয়াতে বিশেষ যে গুণগুলো ছেলেদের থাকতে হবে, তা জেনে নিই। 

চঞ্চলতা

গম্ভীর থাকা পুরুষরা মেয়েদের মন জয় করতে পারে না। আবার মুখ গোমড়া বা ভার করে থাকলে একদমই তাদের পছন্দ করে না মেয়েরা। পুরুষরা যত চঞ্চল ও চটপটে হবে, ততই মেয়েরা মুগ্ধ হবে। যেকোনো জায়গায় মানানসই হবে।

উপস্থিত বুদ্ধি

যেসব পুরুষ তাৎক্ষণিকভাবে যেকোনো পরিস্থিতি সামলে নিতে পারে, তাদের খুব পছন্দ করে মেয়েরা। পুরুষদের মধ্যে উপস্থিত বুদ্ধি থাকার গুণ মেয়েদের মুগ্ধ করবে।

বুদ্ধিদীপ্ত কথা

কথায় যদি বোকা হয়, তবে সেই পুরুষের প্রেমে মেয়েরা পড়বে না। সেসব পুরুষ মেয়েদের মন জয় করতে পারবেও না। বুদ্ধি দিয়ে কথা বলা এবং সবকিছু বিচার করে সামলে নিতে পারে সে পুরুষ তার প্রেমেই হাবুডুবু খাবে মেয়েরা।

সুঠাম দেহ

মোটা কিংবা চিকন কোনোটিই দৃষ্টিনন্দন হয় না। বরং সুঠাম দেহ থাকলেই মেয়েদের নজর আটকে যাবে। মেয়েরা এমন ছেলেদের পাশে নিয়ে ঘুরতে পছন্দ করে।

সাহসী

মেয়েরা সাহসী ছেলেদের পছন্দ করে। কোথাও ঘুরতে গেলেন কিংবা কোনো কিছু নিয়ে যদি ভীতির প্রকাশ করেন, তবে মেয়েরা আপনার থেকে দূরে থাকবে। বরং মেয়েদের সামনে নিজের সাহসিকতার গুণটি দেখাবেন। তখনই মেয়েরা আপনার প্রেমে পড়ার জন্য পিছু ছুটবে। কারণ, মেয়েদের পছন্দ সাহসী প্রেমিক।

কর্মঠ

কর্মঠ ছেলেদের পছন্দ করে মেয়েরা। যারা জীবনে নিজের প্রচেষ্টায় উন্নতির দিকে এগিয়ে গেছে, তাদের প্রেমেই বেশি পড়ে মেয়েরা। কারণ, প্রকৃত পুরুষত্ব মানেই কর্মঠ ও দায়িত্ববান। পরিবার ও কাজে সব জায়গাতেই দায়িত্বশীল হবে। অলস ছেলেদের প্রেম মেয়েরা প্রত্যাখ্যান করে।

Link copied!