• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

স্বামীকে অজ্ঞান করে হত্যা, লাশ ১০ টুকরো করে ফ্রিজে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৭:৫২ পিএম
স্বামীকে অজ্ঞান করে হত্যা, লাশ ১০ টুকরো করে ফ্রিজে

ভারতের দিল্লিতে আবার ঘটেছে এক নৃশংস হত্যাকাণ্ড। আগের পক্ষের ছেলেকে নিয়ে নিজের বর্তমান স্বামীকে হত্যা করেন এক নারী। হত্যার পর মরদেহ ১০ টুকরো করে ভরে রাখেন ফ্রিজে।

এনডিটিভি জানায়, গত জুন মাসে এই হত্যাকাণ্ড ঘটে। প্রথমে স্বামীকে ওষুধ মিশানো পানি খায়ে অজ্ঞান করেন পুনম। এরপর ছেলে দীপককে নিয়ে হত্যা করেন স্বামী অঞ্জন দাসকে।

আলোচিত শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের ঘটনা জানাজানির কয়েকদিনের মধ্যেই উন্মোচিত হল একই ধাঁচের আরেকটি ঘটনা। শ্রদ্ধা ওয়াকারকে ৩৫ টুকরো করে ফ্রিজে রাখেন তার প্রেমিক।

দিল্লি পুলিশ গ্রেপ্তার করেছে পুনম আর দীপককে। হত্যার কথা স্বীকার করেছন আসামিরা। পুনমের দাবি, অঞ্জন তার গয়না বিক্রি করে প্রথম পক্ষের স্ত্রীর কাছে টাকা পাঠায়। আর দীপকের দাবি, অঞ্জন তার স্ত্রীকে হেনস্তা করেছিল। একারণে তার মা অঞ্জনকে হত্যার পরিকল্পনা জানালে সে রাজি হয়।

পুনম ও দীপক জানান, অঞ্জনকে হত্যার পর তার লাশ তহার টুকরো করে ফ্রিজে রাখেন। এরপর তারা সেগুলো সরিয়ে ফেলেন। ছয়টি খণ্ড উদ্ধার করেছে পুলিশ।

অঞ্জনের প্রথম পক্ষের স্ত্রীর আটটি সন্তান আছে। এই পরিবারের কথা জানতে পেরে ক্ষেপে যান পুনম। ২০১৭ সালে পুনমের প্রথম স্বামী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। এরপর তিনি অঞ্জন দাসের সাথে বসবাস করতে শুরু করেন।

Link copied!