• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

প্রেমের টানে পেরু গিয়ে প্রেমিকের হত্যার শিকার নারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৭:৫৮ পিএম
প্রেমের টানে পেরু গিয়ে প্রেমিকের হত্যার শিকার নারী

অনলাইনে পরিচয়, এরপর প্রেমের টানে প্রায় ৫ হাজার কিলোমিটার পাড়ি দিয়ে পেরুতে পৌঁছান মেক্সিকোর ব্লাঙ্কা আরেলানো। প্রেমিকের সঙ্গে দেখা করে হত্যার শিকার হন ৫১ বছর বয়সী ওই নারী। বিক্রি করা হয় তার অঙ্গ-প্রত্যঙ্গ।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট জানায়, সেই নারীর টুকরো টুকরো মরদেহ ভেসে ওঠে পেরুর একটি সমুদ্র সৈকতে। গত জুলাই মাসে মেডিক্যাল শিক্ষার্থী ৩৭ বছর বয়সী প্রেমিক ভিলাফুয়ের্তের সঙ্গে সাক্ষাৎ করতে পেরুর হুয়াচো শহরের সমুদ্র সৈকতে আসেন তিনি।

তার পরিবার জানায়, নভেম্বর মাস পর্যন্ত তারা ভাবছিলেন তাদের সম্পর্ক ভালোই চলছে। তবে ৭ নভেম্বরের পর তাদের সাথে আর কোনো যোগাযোগ হয়নি আরেলানোর। তখন তারা টুইটারে আরেলানোকে খুঁজে পেতে সহযোগিতা চান। এরপর মেক্সিকান পুলিশ অনুসন্ধান শুরু করে।

ইন্টারনেটে বিষয়টি দ্রুত ছড়িয়ে পড়লে পেরু কর্তৃপক্ষও আরেলানোর খোঁজ শুরু করে। যোগাযোগ করা যাচ্ছিল না তার প্রেমিকের সাথেও।

১০ নভেম্বর রূপার আংটি পরানো একটি আঙুল খুঁজে পায় পুলিশ। আংটি দেখে সেটি আরেলানোর বলে শনাক্ত করে তার পরিবার। এরপর ধারাবাহিকভাবে হুয়াচো সৈকতে পাওয়া যায় মানবদেহের বিচ্ছিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ। প্রথমে পাওয়া যায় একটি চেহারাহীন মাথা, পরে একটি হাত এরপর দেহ। দেখা যায়, খুব পরিকল্পিতভাবে তার দেহ থেকে বিভিন্ন অঙ্গ সরিয়ে নেওয়া হয়েছে।

আরেলানো হত্যার প্রধান সন্দেহভাজন হিসেবে প্রেমিক ভিলাফুয়ের্তের বিরুদ্ধে একটি গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয় গত ১৭ নভেম্বর।  

এরপর পাবলো ভিলাফুয়ের্তেকে মানব অঙ্গ পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়। তার বাড়িতে তল্লাশীর সময় পুরো বাসাজুড়ে পাওয়া যায় রক্তের ছোপ ছোপ দাগ। তাছাড়া তার টিকটক অ্যাকাউন্টেও পাওয়া গেছে অঙ্গ ব্যবচ্ছেদের ভিডিও।

Link copied!