• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

সৌদি সরকারকে যে বার্তা দিলেন শাহরুখ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০৫:৫৯ পিএম
সৌদি সরকারকে যে বার্তা দিলেন শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘ডানকি’। যেটি নির্মাণ করছেন হিন্দি সিনেমার শতভাগ সফল পরিচালক রাজকুমার হিরানি। ছবিটির গল্প অভিবাসন সংকট ঘিরে। তাই ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হচ্ছে।

সম্প্রতি আরব বিশ্বের প্রভাবশালী দেশ সৌদি আরবে শুটিং করেছেন শাহরুখ খান ও তার ‘ডানকি’ টিম। চুপিসারে শুটিং সেরে দেখা দিলেন কিং খান। একটি ভিডিও বার্তায় নিজের টিমের পাশাপাশি ধন্যবাদ জানালেন সৌদি সরকারকেও।

সৌদির মরু এলাকায় একটি পাহাড়ের সামনে দাঁড়িয়ে শাহরুখ খান বললেন, “‘ডানকি’র সৌদি অংশের শুটিং শিডিউল সম্পন্ন হয়েছে, এর চেয়ে তৃপ্তির কিছু হতে পারে না। এজন্য আমি রাজু স্যারসহ ছবির শিল্পী-কুশলী সবাইকে ধন্যবাদ জানাই।”

সৌদি সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শাহরুখ। বলেন, “অসাধারণ এই লোকেশন, ব্যবস্থাপনা এবং উষ্ণ অভ্যর্থনার জন্য সৌদির সংস্কৃতি মন্ত্রণালয়কে বিশেষ ধন্যবাদ।” সেই সঙ্গে আরবিতেও ধন্যবাদ জানান অভিনেতা। এজন্য তিনি ‘শুকরান’ ও ‘বারাকাল্লাহু ফিক’ আরবি শব্দগুলো উচ্চারণ করেছেন।

এছাড়া সৌদি আরবের ‘রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’র জন্যও শুভকামনা জানান কিং অব রোম্যান্স। উৎসবটি বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শুরু হয়ে চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেলো, ‘ডানকি’ প্রথম সিনেমা, যেটার শুটিং সৌদি আরবে হয়েছে। এই ছবিতে শাহরুখের সঙ্গে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানিদের দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

Link copied!