• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মাহির স্বামীর জামিন নিয়ে আইনজীবী যা বললেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ১০:০৪ এএম
মাহির স্বামীর জামিন নিয়ে আইনজীবী যা বললেন

চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। সস্ত্রীক গিয়েছিলেন সৌদি আরবে ওমরাহ করতে। রোববার তিনি দেশে ফেরেন। এরপর সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন তিনি।

আদালত সূত্র জানিয়েছে, সোমবার (২০ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক নিয়াজ মাখদুম দুই মামলায় রকিব সরকারের জামিন মঞ্জুর করেন।

রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদাত সরকার বলেন, “সোমবার দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এ আত্মসমর্পণ করে দুই মামলায় জামিন আবেদন করেন রকিব সরকার। শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন বিচারক নিয়াজ মাখদুম।”

আনোয়ার সাদাত সরকার বলেন, পুলিশ দুই মামলার প্রতিবেদন দেওয়ার আগ পর্যন্ত রকিব সরকারের জামিন বহাল থাকবে বলে আদেশ দিয়েছেন আদালত।

রকিব সরকারের আইনজীবী আরও বলেন, চাঁদাবাজি ও মারামারির ঘটনার সময় রকিব সরকার ও মাহিয়া মাহি দেশের বাইরে ছিলেন। সম্পত্তি নিয়ে সিভিল ডিসপোট আছে। এই সিভিল ডিসপোটকে কেন্দ্র করে মামলা হয়েছে। যে জমি নিয়ে ঘটনা সেই জমিতে আদালতের স্থিতাবস্থা আছে। এসব কারণে প্রথম মামলায় রকিব সরকারের জামিন মঞ্জুর করেন আদালত।

আইনজীবী আনোয়ার সাদাত সরকার বলেন, তাদের জমি দখলের ঘটনাকে কেন্দ্র করেই এই মামলার সূত্রপাত। রকিব সরকার বিদেশে থাকার কারণে উপায় না পেয়ে ফেসবুক লাইভে আসেন। তার লাইভ দেখে রকিব সরকারের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার সম্পত্তি রক্ষা করেন। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানকে হেয় করার জন্য ফেসবুকে লাইভ করেননি তিনি। মূলত তার সম্পত্তি রক্ষা করার জন্য ফেসবুকে লাইভ করেছিলেন।

Link copied!