• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

‘পলাতক’ স্বামীর সঙ্গে মাহির নতুন পোস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৪:১২ পিএম
‘পলাতক’ স্বামীর সঙ্গে মাহির নতুন পোস্ট

অভিনয়শিল্পী মাহিয়া মাহি গ্রেফতার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই মুক্তি পান। এই নিয়ে শনিবার দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। দিনব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই নায়িকা।
ওমরাহ করে দেশে ফিরে বিমানবন্দর থেকেই গ্রেফতার হয়েছিলেন মাহি। ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় গ্রেফতার হন তিনি। শনিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, ‘একই ফ্লাইটে তার স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন’।
এদিকে একই মামলায় ‘পলাতক’ রয়েছেন তার স্বামী রাকিব সরকার। তিনি এখন কোথায় জানে না পুলিশ। তাকে গ্রেফতার করতে প্রস্তুত আইনশৃংখলা বাহিনী। 
রোববার সকালে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মাহিয়া মাহি। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’ এবং সংঙ্গে যুক্ত করেন বেশ কিছু লাভ ইমুজি।


মাহির পোস্ট করা ছবিটি দেখলে অনেকেই ধারণা করতে পারেন তার স্বামী দেশে ফিরেছেন। তবে নায়িকার স্বামী সৌদি থেকে দেশে ফিরেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।  
শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানার এসআই রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন। এছাড়া স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন তাদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন।
গ্রেফতারের ৮ ঘণ্টা পর জামিনে মুক্ত হন মাহি। পরে এক সংবাদ সম্মেলনে মাহি বলেন, গ্রেফতারের পর থেকে পুলিশ আমাকে নানাভাবে নির্যাতন করেছে। প্রেগন্যান্ট বলার পরেও পানি চাইলে প্রায় এক ঘণ্টা পানি দেওয়া হয়নি। তবে কারাগারে জেলারসহ অন্যরা তার সঙ্গে খুব ভালো ব্যবহার করেছেন বলে জানান তিনি।

Link copied!