• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

দেশে ফিরে ‘গ্রেপ্তার আতঙ্কে’ হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৩:২৭ পিএম
দেশে ফিরে ‘গ্রেপ্তার আতঙ্কে’ হিরো আলম

দুবাই থেকে দেশে ফিরেছেন হিরো আলম। পুলিশ কর্মকর্তা খুনের মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। রোববার সকাল সোয়া ৮টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান হিরো আলম। তবে দেশে ফিরে নিজের গ্রেপ্তারের আশঙ্কা করছেন তিনি। 
এদিন সকালে এক সংবাদমাধ্যমকে হিরো আলম জানান, ইমিগ্রেশনের কাজ শেষ করেছেন। বাইরে বহু গণমাধ্যমকর্মী। সেখানে তাদের সঙ্গে দুবাইয়ে আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনের বিষয়ে কথা বলবেন।
গ্রেপ্তার আতঙ্কে আছেন কি না? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘অবশ্যই গ্রেপ্তার আতঙ্কে আছি। বাসায় না পৌঁছানো পর্যন্ত আতঙ্ক কাটবে না।’
হিরো আলম জানান, গতকাল শনিবার বিকেলে দুবাইয়ে মরুভূমিতে তার ইসলামিক গানের শুটিং শেষ করেছেন। পবিত্র রমজান উপলক্ষে নিজের গাওয়া ইসলামিক গানের মিউজিক ভিডিওর শুটিং করেছেন তিনি।
তিনি আরও বলেন, ‘ভক্তদের কথা দিয়েছিলাম, আসছে পবিত্র মাহে রমজানে তাদের জন্য চমক হিসেবে আমার গাওয়া ইসলামিক গান থাকবে।’
এর আগে বুধবার (১৫ মার্চ) সেই স্বর্ণের দোকান উদ্বোধনীর দিনে প্রকাশ হয়, এই আরাভ খান একজন পুলিশ কর্মকর্তাকে হত্যা মামলার পলাতক আসামি। 
এরপর বৃহস্পতিবার (১৬ মার্চ) নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ডিবি থেকে নিষেধের পরও সাকিব আল হাসান ও হিরো আলম দুবাই গেছেন। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। দুবাইয়ে ওই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ রয়েছে, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে।

Link copied!