• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

আরাভ খানকে নিয়ে বিব্রত আমিন খান!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০১:০৫ পিএম
আরাভ খানকে নিয়ে বিব্রত আমিন খান!

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে নিয়ে উচ্চকিত এখন দেশের গণমাধ্যম। প্রকাশ্যে আসছে তার বহু গোপন অপরাধচিত্র। এদিকে ঢাকাই ছবির নায়ক আমিন খানের ছোটভাইয়ের ডাকনামও আরাভ খান। নাম একই হওয়ায় বিষয়টি নিয়ে বিব্রত হচ্ছেন আমিন, আরাভ দুই ভাইসহ পুরো পরিবার।  

এ প্রসঙ্গে চলচ্চিত্র নায়ক আমিন খান গণমাধ্যমকে বলেন, “দুবাইয়ের আরাভ খান আমার ভাই নন। কী যে এক ঝামেলায় পড়েছি! যে আরাভ খান মনে করে অনেকেই আমার কাছে জানতে চাচ্ছেন তিনি কি আমার ভাই, সেই আরাভ খানকে আমি চিনি না। গণমাধ্যমের খবরে জানতে পারলাম তার কথা। অনেকেই ভুল করে তাকে আমার ভাই মনে করছেন, জানতে চাইছেন—এই ঘটনায় বিব্রত বোধ করছি। আমার ভাইয়ের নাম আশরাফুল ইসলাম। সে একটি সিনেমায় অভিনয় করেছিল। সেখানে তার নাম আরাভ ছিল। এখান থেকে কেউ কেউ মনে করছেন তিনিই আমার ভাই। এ ঘটনায় সবার ভুলটা ভাঙানো দরকার।”

গণমাধ্যমে এ নিয়ে স্বয়ং কথা বলেছেন আমিন খানের ছোটভাই আরাভ খান ওরফে আশরাফুল ইসলাম। তিনি বলেন, “আমি বিজ্ঞাপন নির্মাতা। কিছু নাটক ও টেলিছবি বানিয়েছি। অভিনয়ও করেছি। পাশাপাশি কিছু প্রতিষ্ঠানে টেন্ডারের মাধ্যমে পণ্য সরবরাহ করি “

আশরাফুল ইসলাম জানান, তার ডাকনাম আরাভ খান। বন্ধু ও পরিচিত মহলেও তিনি আরাভ খান নামে পরিচিত। তবে খুব কম মানুষই জানেন এই নাম।

আশরাফুল ইসলাম একটি সিনেমায় অভিনয় করেন। সেই সিনেমার নাম ‘ভালোবাসলে দোষ কি তাতে’। পরিচালক ছিলেন এ কিউ খোকন। সেই সিনেমায় পরিচালকের কথায় আরাভ খান নামটাই ব্যবহার করেন। তার পর থেকে আশরাফুল নামের চেয়ে আরাভ খান নামেই বেশি পরিচিত হয়ে ওঠেন।

তিনি বলেন, “বিষয়টা এখন মানসম্মানের হয়ে দাঁড়িয়েছে। অনেকেই দুই আরাভ খানের সঙ্গে আমার ছবিও গুলিয়ে ফেলেছেন। কেউ কেউ মিলও পাচ্ছেন। সবাইকে বলব, বিভ্রান্ত হবেন না। আমরা সে রকম কোনো পরিবারের মানুষ নই। আমাদের সমাজে একটা সম্মান রয়েছে। যে কেউ চাইলে আমার সঙ্গে কথা বলতে পারেন।” 

Link copied!