• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনে সাকিবের সঙ্গে দীঘি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৭:২২ পিএম
দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনে সাকিবের সঙ্গে দীঘি

দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ নামের একটি স্বর্ণের দোকান উদ্বোধনকে কেন্দ্র করে দেশজুড়ে চলছে নানা বিতর্ক। কারণ প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি!

এই জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে সাকিব আল হাসানসহ এদিন হাজির হয়েছিলেন একদল বাংলাদেশি তারকা। এদের মধ্যে হিরো আলম, আরেফিন আকাশ, বঙ্গ শিমুল ও যাবেদ সরওয়ারাও পারফর্ম করেছেন। আর অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস। এছাড়াও এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন চিত্রনায়িকা দীঘি।

এক ফেসবুক ভিডিও বার্তায় দীঘি জানিয়েছিলেন, তিনি দুবাই যাচ্ছেন জুয়েলার্স উদ্বোধনে। এরপর দীঘি দুবাই যান এবং জুয়েলার্স উদ্বোধনে অংশ নেন।

এই অনুষ্ঠানে সাকিব আল হাসানের সঙ্গে দীঘির দেখা হয়। তিনি সাকিব আল হাসানের সঙ্গে ছবি তুলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট না করলেও প্রার্থনা দীঘি নামের একটি পেইজে পোস্ট করেছেন।

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধনে নিজের মামা ভিক্টরকে সঙ্গে নিয়ে গিয়েছেন।

২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর আরাভ খান ওরফে রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। পুলিশ হত্যার মামলায় রবিউলের ভাড়া করা এক ব্যক্তি আত্মসমর্পণ করে ৯ মাস জেল খেটে বের হন!

২০২০ সালে রবিউল ভারতীয় পাসপোর্ট পান। যাতে তার নাম বদলে লেখা হয় ‘আরাভ খান’। সেখান থেকে চলে যান দুবাই। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরাত সরকার তাকে রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল এখন সেখানেই আছেন, জুয়েলারি ব্যবসা করছেন। বুধবার (১৫ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন করা হয়।

Link copied!