• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

শখের বশে কী করেন মাহিয়া মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ১১:২৯ এএম
শখের বশে কী করেন মাহিয়া মাহি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অভিনয় দিয়ে নজর কেড়েছেন দর্শকদের। এখন অভিনয়ের পাশাপাশি ব্যবসাতেও মন দিয়েছেন তিনি। তবে অভিনয়-ব্যবসা ছাড়াও মাহির আছে দারুণ একটি শখ। মাহি একটি কাজ করেন শখের বশে। সেটি হচ্ছে, পরিত্যক্ত জিনিসপত্র ব্যবহার করে ফুলদানি বানানো। আর তার বানানো এই ফুলদানি সবাই পছন্দও করেন।

সম্প্রতি গনমাধ্যমে দেওয়া এ সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মাহি বলেন, “প্রত্যেক মানুষের ভেতরেই কিছু সুপ্ত প্রতিভা থাকে। আমার প্রতিভার জায়গা এটি। এখন ব্যস্ততার মধ্যে সময় কাটছে। তারপরও সময় পেলে আমি পরিত্যক্ত জিনিসপত্র ব্যবহার করে অনেক কিছু বানাই। আমরা ব্যস্ততার মাঝে যা কিছু করি না কেনো, আমাদের ভালো লাগার কাজগুলো সময় পেলে করতে হবে। এগুলো আমাদের মন ভালো রাখবে ও আমাদের কাজে গতি এনে দেবে।”

কিছুদিন আগে গুঞ্জন ওঠে, নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছেন মাহি। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মাহি আরও বলেন, “ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, এমন কিছুই নয়। আগে একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। কিন্তু এখন বছরে একটি বা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।”

নায়িকা আরও জানান, তার মাথায় আরেকটি ব্যবসায়িক ভাবনা এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ সিনেমায় অর্থলগ্নি করবেন। নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। তবে কবে নাগাদ তিনি প্রযোজনায় নামবেন, সে প্রসঙ্গে স্পষ্ট কিছু জানাননি মাহি।

Link copied!